1. faysal.ce@gmail.com : dakshinermashal :
  2. abuhasan670934@gmail.com : Hasan :
  3. sakalctc.bd@gmail.com : Nityananda Sarkar : Nityananda Sarkar
শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০৪:২৬ পূর্বাহ্ন
৩ কার্তিক, ১৪৩১
Latest Posts

জাতীয় শোক দিবসের মাসে ধানের শীষের চেয়ারম্যানের নির্দেশে নারী সংগঠনের অফিসে হামলা ভাঙ্গচুর, নারীদের শালিনতাহানি ও মালামাল লুট

প্রতিবেদকের নাম :
  • হালনাগাদের সময় : মঙ্গলবার, ৪ আগস্ট, ২০২০
  • ১৪৪ সংবাদটি পড়া হয়েছে

মশাল ডেস্ক: কালিগজ্ঞের নলতা ইউপি চেয়ারম্যানের নিদের্শে এক দফাদারের নেতৃত্বে প্রেরনা নারী উন্নয়ন সংগঠনের অফিসে এক সন্ত্রাসী আক্রমন চালানোর অভিযোগ পাওয়া গেছে। হামলাকারীরা অফিসে কর্মরত নারী কর্মি গায়ে হাত দেওয়াসহ শালিনতাহানি, মারধর করে ও অফিসের গুরুত্বপূর্ণ মালামাল লুটপাট করা হয়।
প্রকাশ, সাতক্ষীরা জেলা পরিষদ হতে নলতা মৌজার খতিয়ান নং ২, দাগ নং ১৩৭৬ দুই শতক জমি ইজারা গ্রহন করে চলতি করোনা ও আম্ফানে ক্ষতিগ্রস্থ নলতা ইউনিয়নের ক্ষতিগ্রস্থ নারীদের দাতা সংস্থার সহযোগিতায় সহযোগিতা প্রদান করে আসছে। কিন্তু জেলা পরিষদের জায়গাটির প্রতি নজর পড়ে পাশর্^বর্তী জমির মালিক ভূমিদস্যু এহছানুল কবীরের। তিনি বিভিন্ন ভাবে অফিসের কাজের বিঘœতা সৃষ্টিতে নানার পায়তারা করে। গত ৩ আগস্ট জাতীয় শোক দিবসের কর্মসুচি নিয়ে সকলে যখন ব্যস্থ তখন জাতীয় শোক দিবসের প্রতি অশ্রদ্ঘধা দেখিয়ে স্থানীয় নলতা ইউপি চেয়ারম্যান এর মাধ্যমে এক শালিশীর আয়োজন করে। শালিশীতে নারীদের প্রতি কটুক্তিসহ নানান অনৈতিক কথাবার্তা চেয়াম্যানের সহযোগিরা বলে মানষিক ভাবে প্রতিষ্ঠানে প্রধান নারীকে অপমানিত ও নাজেহার করার চেষ্টা করা হয়। প্রেরণা নারী উন্নয়ন সংগঠনের পক্ষ হতে সংগঠনের স্বার্থে শালিশের শর্ত মেনে নেওয়া হয়। কিন্তু শালিশী শেষ হওয়ার পরপরই নলতা ইউপি চেয়ারম্যান দফাদার এর নেতৃত্বে এক দল সন্ত্রাসী পাঠিয়ে প্রেরণার অফিসে হামলা করে। হামণাকারীরা নারীদের গায়ে হাত তোলাসহ নানা ভাবে নিগৃত করে, অফিস ভাঙচুর করে, কাগজপত্র তছনছ কওে ও মুল্যবান মালামাল লুটকওে নিয়ে যায় বলে অভিযোগ পাওয়া গেছে।
উল্লেখ্য বিএনপি নেতা উক্ত চেয়ারম্যান ধানের শীষ নিয়ে নৌকা প্রতীকের প্রার্থিকে পরাজিত করে। বর্তমানে আওয়ামীলীগের লোক বলে দাবী করেন। এবং কথায় কথায় সাবেক স্বাস্থ্য মন্ত্রির নাম ব্যবহার করেন। অথচ ২০১৩ ও ১৪ সালে এই চেয়ারম্যান তখন বিএনপির নেতা হিসেবে নলতা এলাকায় সন্ত্রাসী কার্যক্রম করে বলে অভিযোগ রয়েছে। নাম প্রকাশে অনিচ্ছুক একজন আওয়ামীলীগের জেলা পর্যায়ের দায়িত্ব নেতা বলেন এই সকল চিহ্নিত বিএনপিরা আজ দলে সম্পৃক্ত হয়ে দলের ভাবমূর্তিক্ষুন্ন করছে। জাতীয় শোক দিবসের মাসে জাতীর পিতার প্রতি চরম অশ্রদ্ধা দেখাতে এই সকল বসন্তের কোকিল নব্য আওয়ামীলীগারদের সামান্য অনুশোচনা হয় না।
প্রকাশ থাকে যে, প্রেরনা নারী সংগঠনের প্রধান ধর্মিয় সংখ্যা লঘু। সে কারন বিএনপি থেকে আগত নব্য আওয়ামীলীগার চেয়ারম্যানের যত ক্ষোভ।

আপনার সামাজিক মিডিয়ায় এই পোস্ট শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর :
© All rights reserved © 2024
প্রযুক্তি সহায়তায়: csoftbd