1. faysal.ce@gmail.com : dakshinermashal :
  2. abuhasan670934@gmail.com : Hasan :
  3. sakalctc.bd@gmail.com : Nityananda Sarkar : Nityananda Sarkar
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৮:৩২ অপরাহ্ন
২ কার্তিক, ১৪৩১
Latest Posts

মসজিদ ও মন্দিরের উন্নয়ন কল্পে ৪ লাখ ৪৫ হাজার টাকার চেক বিতরণ

প্রতিবেদকের নাম :
  • হালনাগাদের সময় : বৃহস্পতিবার, ২ জুলাই, ২০২০
  • ৮৭ সংবাদটি পড়া হয়েছে


স্টাফ রিপোটার : সাতক্ষীরায় মসজিদ ও মন্দিরের উন্নয়ন কল্পে ৪ লাখ ৪৫ হাজার টাকার চেক বিতরণ করা হয়েছে। সদর উপজেলা প্রশাসনের আয়োজনে বৃহস্পতিবার বেলা ১২টায় উপজেলা ডিজিটাল কর্ণারে ধর্ম মন্ত্রণালয় হতে প্রদত্ত এ সব চেক বিতরন করেন, প্রধান অতিথি সাতক্ষীরা সদর-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।
সদর উপজেলা নির্বাহী অফিসার দেবাশীষ চৌধুরী’র সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সদর উপজেলা চেয়ারম্যান মো. আসাদুজ্জামান বাবু। এ সময় সেখানে আরো উপস্থিত ছিলেন, সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ আসাদুজ্জামান, জাতীয় মহিলা সংস্থা সাতক্ষীরা’র চেয়ারম্যান ও জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জ্যোৎ¯œা আরা, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান এস.এম মারুফ তানভীর হোসাইন সুজন প্রমুখ।
ধর্ম মন্ত্রণালয় হতে প্রদত্ত সাতক্ষীরা সদর উপজেলার ১৪টি মসজিদের জন্য ৪ লক্ষ ৫ হাজার টাকা ও ৪টি মন্দিরের জন্য ৪০ হাজার টাকা এই অনুদান মঞ্জুরীর চেক বিতরণ করা হয়।
প্রধান অতিথি এমপি রবি এ সময় বলেন, বাংলাদেশ আওয়ামীলীগ জনবান্ধব ও উন্নয়নের সরকার। অগ্রগতি ও উন্নয়নের মহাসড়কে বর্তমান সরকার। দেশ ও জাতির উন্নয়নে সাফল্য ধরে রাখায় বাংলাদেশ আওয়ামীলীগ পরপর চার বার জনগণের ভালবাসায় রাষ্ট্রীয় ক্ষমতায় এসেছে।

আপনার সামাজিক মিডিয়ায় এই পোস্ট শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর :
© All rights reserved © 2024
প্রযুক্তি সহায়তায়: csoftbd