1. faysal.ce@gmail.com : dakshinermashal :
  2. abuhasan670934@gmail.com : Hasan :
  3. sakalctc.bd@gmail.com : Nityananda Sarkar : Nityananda Sarkar
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৬:২৩ অপরাহ্ন
২ কার্তিক, ১৪৩১
Latest Posts
📰২০২৫ সালের সরকারি ছুটির তালিকা প্রকাশ📰সালমানের বাড়িতে গুলি, গ্রেপ্তার একজন📰সাতক্ষীরায় চেয়ারম্যানসহ আটক পাঁচ📰সাংবাদিক আবুল কাশেমের শ্বশুরের মৃত্যুতে সাতক্ষীরা জেলা সাংবাদিক ফোরামের শোক📰আলিয়া মাদ্রাসায় ছাত্র ছাত্রীর মাঝে সড়ক দুর্ঘটনা রোধে সচেতনতামূলক কর্মশালা📰সাতক্ষীরা জেলা হাফেজ কল্যাণ পরিষদের সদর এবং  পৌর শাখার সম্মেলন ও কমিটি গঠন 📰ভোমরা কাস্টমস কর্তৃপক্ষের বিরুদ্ধে দুই পাসপোর্ট যাত্রীকে তিনঘন্টা আটক রেখে ঘুষ দাবির অভিযোগ; আদালতে মামলা দায়ের📰পরিবেশ অধিদপ্তর উদ্যোগে এনজিও প্রতিনিধিদের সাথে আলোচনা সভা 📰শার্শায় বিএনপির কমিটি গঠনে নির্বাচন অনুষ্ঠিত📰পলিথিন শপিং ব্যাগ ব্যবহার বন্ধে মতবিনিময় সভা 

সুলতানপুরে এমপি রবির পক্ষ থেকে নিম্নবিত্ত পরিবারের মাঝে নিত্যপ্রজোনীয় খাদ্যসামগ্রী বিতরণ

প্রতিবেদকের নাম :
  • হালনাগাদের সময় : বৃহস্পতিবার, ২ এপ্রিল, ২০২০
  • ১৪৫ সংবাদটি পড়া হয়েছে


সাতক্ষীরা সদর ০২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবির পক্ষ থেকে প্রাণঘাতি নোভেল করোনা ভাইরাসের সংক্রমণ রোধে জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা মেনে নিজ গৃহে অবস্থানকারী নিম্নবিত্ত-দরিদ্র মানুষদের মাঝে নিত্যপ্রজোনীয় খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (০২ এপ্রিল) দুপুরে সাতক্ষীরা পৌরসভার ০৪ নং ওয়ার্ডের সুলতানপুর মল্লিক বাড়ির মাঠে খেটে খাওয়া নিন্মবিত্ত পরিবারের মাঝে এমপি রবির পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। সুলতানপুর কাঁচা বাজার সমিতির মেম্বার ও শাহী মসজিদ কমিটির সাধারণ সম্পাদক মো. আব্দুর রহিম বাবু’র নেতৃত্বে খেটে খাওয়া অসহায় পরিবারের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
এ সময় ৩শ’ ৩৫টি পরিবারকে চাল, আটা, ডাল, আলু, পেয়াজ ও হাত ধোয়ার জন্য সাবান ইত্যাদি সামগ্রী বিতরণ করা হয়। খাদ্যসামগ্রী বিতরনের শুরুতে সুলতানপুর মল্লিক বাড়ির মাঠে উপস্থিত কিছু পরিবারের সদস্যদের হাতে এইসব সামগ্রী তুলে দেওয়া হয়। করোনার সংক্রমণ ঝুঁকি রোধে এখানে অল্পসংখ্যক পরিবারকে কার্ড দিয়ে হাজির করা হয়। এরপর তালিকা অনুযায়ী সবার বাড়িতে খাদ্য সামগ্রী পৌছে দেওয়া হয়।
এসময় উপস্থিত ছিলেন সাতক্ষীরা পৌরসভার ০৪ নং ওয়ার্ড কাউন্সিলর কাজী ফিরোজ হাসান, সুলতানপুর শাহী মসজিদ কমিটির সভাপতি মীর হাবিবুর রহমান বিটু, পৌর আওয়ামী লীগ নেতা জিয়াউর বিন সেলিম যাদুসহ দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আপনার সামাজিক মিডিয়ায় এই পোস্ট শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর :
© All rights reserved © 2024
প্রযুক্তি সহায়তায়: csoftbd