1. faysal.ce@gmail.com : dakshinermashal :
  2. abuhasan670934@gmail.com : Hasan :
  3. sakalctc.bd@gmail.com : Nityananda Sarkar : Nityananda Sarkar
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৮:৩১ অপরাহ্ন
২ কার্তিক, ১৪৩১
Latest Posts

সাতক্ষীরা জেলা আ’লীগের খাদ্য সামগ্রী বিতরণ কর্মসূচির উদ্বোধন

প্রতিবেদকের নাম :
  • হালনাগাদের সময় : সোমবার, ১৩ এপ্রিল, ২০২০
  • ৭৯ সংবাদটি পড়া হয়েছে


নিজস্ব প্রতিনিধি : করোনা পরিস্থিতিতে ক্ষতিগ্রস্থ দরিদ্র জনগোষ্ঠির মাঝে সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের খাদ্য সামগ্রী বিতরণ কর্মসূচির উদ্বোধন করা হয়েছে। সোমবার বিকাল ৫টায় সদর উপজেলা সংলগ্ন এলাকায় এ খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম উদ্বোধন করা হয়।
এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সভাপতি মুনসুর আহমেদ, সাবেক সহ-সভাপতি ও সদর-২ আসনের সংসদ সদস্য মীর মোস্তাক আহমেদ রবি, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোঃ নজরুল ইসলাম, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব আসাদুজ্জামান বাবু, পৌর আওয়ামীলীগের সভাপতি শেখ নাসেরুল হক, সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন, জেলা রেডক্রিসেন্ট ইউনিটের সেক্রেটারী আবু সায়ীদ, সদর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুর রশিদ, সাংগঠনিক সম্পাদক মনিরুল হোসেন মাসুম, সদর উপজেলা যুবলীগের সভাপতি মিজানুর রহমান, যুবলীগ নেতা জি এম ওয়াহেদ পারভেজ, শেখ তৌহিদুর রহমান ডাবলু প্রমূখ।
এসময় নেতৃবৃন্দ বলেন, করোনা ভাইরাস বর্তমান বিশ্বের এক মহামারী রোগের নাম। এই মহামারী থেকে বাঁচতে আমাদের নিজ নিজ জায়গা থেকে সতর্ক থাকতে হতে হবে। নিজে সুরক্ষিত থাকলে পরিবার বাঁচবে, দেশ বাঁচবে।
বক্তারা আরও বলেন, বিনা প্রয়োজনে বাইরে যাওয়া যাবে না। বাইরে গেলেও বাসায় ফিরে বার বার সাবান দিয়ে হাত ধুতে হবে। এছাড়া বাইরের জেলা বা বিদেশ থেকে কেউ আসলে তাদেরকে বাধ্যতা মুলক ১৪ দিনের কোয়ারেন্টাইনে থাকতে হবে। কারণ সংক্রমিত ব্যক্তির সংস্পর্শে পরিবারের যেই যাবে তারও সংক্রমিত হওয়ার সম্ভাবনা থাকবে। এজন্য সংক্রমিত ব্যক্তির থেকে দুরে থাকতে হবে।

আপনার সামাজিক মিডিয়ায় এই পোস্ট শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর :
© All rights reserved © 2024
প্রযুক্তি সহায়তায়: csoftbd