1. faysal.ce@gmail.com : dakshinermashal :
  2. abuhasan670934@gmail.com : Hasan :
  3. sakalctc.bd@gmail.com : Nityananda Sarkar : Nityananda Sarkar
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১১:২২ অপরাহ্ন
২ কার্তিক, ১৪৩১
Latest Posts

জেলা প্রশাসক এস এম মোস্তফা কামাল'র নির্দেশে গতরাতে জেলার প্রতিটি উপজেলায় করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতামূলক অভিযান পরিচালনা

প্রতিবেদকের নাম :
  • হালনাগাদের সময় : শনিবার, ২৮ মার্চ, ২০২০
  • ৮৩ সংবাদটি পড়া হয়েছে

জেলা প্রশাসক এস এম মোস্তফা কামাল’র নির্দেশে গতরাতে সাতক্ষীরা জেলার প্রতিটি উপজেলায় করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতামূলক  অভিযান পরিচালনা করা হয়। প্রতিটি উপজেলায় উপজেলা নির্বাহী অফিসার, সহকারী কমিশনার (ভূমি) এবং সহকারী কমিশনারদের নেতৃত্ব বাজার মনিটরিং করা হয়, করোনা প্রতিরোধে সচেতনতামূলক লিফলেট বিতরণ হয় এবং শতভাগ হোম কোয়ারেন্টিন নিশ্চিত করাসহ নিত্যিপ্রয়োজনীয় জিনিসপত্রের দোকান ছাড়া অন্যসব দোকান বন্ধ করে দেওয়া হয়।

অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) শহরের বিভিন্ন স্থানে ঘুরে ঘুরে শহরের সার্বিক অবস্থা বিশেষ করে জনাসমাগম না হয় এবং মানুষ যেন নির্দিষ দূরত্বে থেকে কেনাকাটা করে সে বিষয়টি নিশ্চিত করতে অভিযান চালান। 

 সামাজিক দুরত্ব বজায় রাখার জন্যে কাজ করে যাচ্ছে জেলা প্রশাসনের ম্যাজিস্ট্রেট বৃন্দ। সবাইকে সামাজিক দুরত্ব বজায় রাখার জন্যে অনুরোধ করা হচ্ছে। ‌‍আপনি ঘরে থাকলে ভালো থাকবে আপনার পরিবার, ভালো থাকবে জাতি, ভালো থাকবে দেশ।

নিরাপদ সামাজিক দূরত্ব বজায় রাখা, নিত্য প্রয়োজনীয় দ্রব্য ও ঔষধের দোকান ব্যতীত অন্যান্য দোকান বন্ধ রাখা নিশ্চিত করতে সাতক্ষীরা জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটবৃন্দ সদা গতিশীল রয়েছে। আপনারা ঘরে থাকুন, পরিবারকে সময় দিন, নিরাপদ সামাজিক দূরত্ব বজায় রাখুন। করোনা ভাইরাসের বিরুদ্ধে এই যুদ্ধে আমাদের জয়ী হতেই হবে।

এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মুর্শিদা খাতুন এবং উম্মে মুসলিমার নেতৃত্বে একটি টিম খুলনা রোড হতে পাটকেলঘাটা বাজার পর্যন্ত পর্যবেক্ষণ করে। নিত্য প্রয়োজনীয় পণ্যের দোকান গুলোতে লোক সমাগম পরিহার করে বিক্রয় করার নির্দেশনা প্রদান করা হয়। চায়ের দোকানে অপ্রয়োজনীয় জমায়েত বন্ধ করার নির্দেশ প্রদান করা হয় এবং মুদি দোকানে একত্রে জমায়েত বন্ধ করতে বলা হয়।প্রয়োজন ব্যতীত বাহিরে বের না হতেও অনুরোধ করা হয় মাইকের মাধ্যমে।

আপনার সামাজিক মিডিয়ায় এই পোস্ট শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর :
© All rights reserved © 2024
প্রযুক্তি সহায়তায়: csoftbd