1. faysal.ce@gmail.com : dakshinermashal :
  2. abuhasan670934@gmail.com : Hasan :
  3. sakalctc.bd@gmail.com : Nityananda Sarkar : Nityananda Sarkar
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১০:২৪ অপরাহ্ন
২ কার্তিক, ১৪৩১
Latest Posts

বঙ্গবন্ধুর ছবি ছেড়ার অভিযোগে টুঙ্গিপাড়া ছাত্রলীগের সাধারণ সম্পাদক জেল হাজতে

প্রতিবেদকের নাম :
  • হালনাগাদের সময় : শনিবার, ২১ মার্চ, ২০২০
  • ৮৫ সংবাদটি পড়া হয়েছে

টুঙ্গিপাড়া (গোপালগঞ্জ) সংবাদদাতা :
গোপালগঞ্জের টুঙ্গিপাড়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ বাবুল হোসেন খোকন কে জাতির পিতা বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের ছবি ছেড়ার অভিযোগে গ্রেফতার করে জেলা হাজতে পাঠানো হয়েছে । গতকাল শুক্রবার দুপুরে এ ঘটনা ঘটে । এ সংক্রান্তে টুঙ্গিপাড়া থানা পৃথক ২ টি মামলা দায়ের করা হয়েছে। সাধারণ সম্পাদক খোকন সহ আরো ৩ জন গ্রেফতার রয়েছে।
মামলার বাদী ইকবাল হোসেন বলেন, গতকাল বেলা ১২ টার দিকে খোকন দলবল নিয়ে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ বাবুল হোসেনের নির্মিত মুজিব কর্নারে প্রদর্শিত বঙ্গবন্ধুর ছবি ভাংচুর করে এ সময় সাধারণ সম্পাদক বাবুল শেখ আহত হয়েছেন ।শেখ বাবুল হোসেন খোকনকে প্রধান আসামী করে আমি বাদি হয়ে একটি মামলা দায়ের করেছি ।
এদিকে পুলিশ গতকাল রাত ১ টার পরে পুলিশ পাহারায় খোকন সহ ৪ জনকে আদালতে প্রেরণ করেছে। খোকন সহ গ্রেফতারকৃতরা হলেন শ্রীরামকান্দি গ্রামের জুয়েল শরীফ, শফিক ও জামাল খা।
পুলিশ সুত্রে জানা যায়, বঙ্গবন্ধুর ছবি ভাংচুর কে কেন্দ্র করে টেুঙ্গিপাড়া থানার মামলা নং ০৭/২০ ধারা ১৪৩,৪৪৮, ৪২৭, ৩২৫,৩০৭,৫০০,৫০৪ মতে মামলা দায়ের হয়েছে । অন্যদিকে হানিফ খার বাড়ি ঘর ভাংচুরের অভিযোগে হানিফ খা বাদি হয়ে অপর একটি মামলা যার মামলা নং ০৬/২০ যার ধারা ১৪৩, ৪৪৮, ৩২৩, ৩৭৯, ৩৮৪, ৩৫৪, ৪২৭, ১৯৪, ৫০৬ ।
গ্রেফতার কৃত টুঙ্গিপাড়া উপজেলা ছাত্রলগের সাধারণ সম্পাদক শেখ বাবুল হোসেন খোকন বলেন, আমি নোংরা রাজনিতির শিকার হলাম। আমার বাবা একজন বীর মুক্তিযোদ্ধা । আমার ধমনীতে বঙ্গবন্দুর আদর্শ। আমি কিছুতেই বঙ্গবন্ধুর ছবি ভাংচুর করতে পারিনা।আমি ও আমার পরিবার আওয়ামী লীগের চরম দু:সমেয় পোড় খাওয়া পরিবার। এ ঘটনা সাজানো তারা নিজেরা ছবি ছিড়ে আমাকে দায়ী করছে। আমি এ ঘটনা তদন্ত দাবী করি ও যারা নোংরা রাজনিতি করে বঙ্গবন্ধুর ছবি নিজেরা ছিড়েছে এমন দোষীদের বিচার দাবী করি।
টুঙ্গিপাড়া থানার অফিসার ইনচার্জ এ এফ এম নাসিম বলেন, অভিযুক্তদের নামে পৃথক দুটি মামলা হয়েছে । তাদেরকে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

আপনার সামাজিক মিডিয়ায় এই পোস্ট শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর :
© All rights reserved © 2024
প্রযুক্তি সহায়তায়: csoftbd