1. faysal.ce@gmail.com : dakshinermashal :
  2. abuhasan670934@gmail.com : Hasan :
  3. sakalctc.bd@gmail.com : Nityananda Sarkar : Nityananda Sarkar
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৯:৩১ অপরাহ্ন
২ কার্তিক, ১৪৩১
Latest Posts

করোনা ভাইরাস প্রতিরোধে সাতক্ষীরায় জেলা প্রশাসকের নেতৃত্বে মাঠে নেমেছেন সেনাবাহিনী, দুঃস্থ পরিবারের মাঝে দেয়া হচ্ছে খাদ্য সহায়তা

প্রতিবেদকের নাম :
  • হালনাগাদের সময় : মঙ্গলবার, ৩১ মার্চ, ২০২০
  • ৫৮ সংবাদটি পড়া হয়েছে


নিজস্ব প্রতিনিধি ঃ করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে সাতক্ষীরায় জেলা প্রশাসকের নেতৃত্বে মাঠে নেমেছেন সেনাবাহিনী। শহরের মানুষ যাতে অযথা ঘরের বাহিরে ঘোরাফেরা না করেন এ জন্য জেলা প্রশাসক এস.এম মোস্তফা কামাল সেনাবাহিনীর সদস্যদের নিয়ে নিজেই শহরের বিভিন্ন সড়কে মাংকিং করছেন। এ সময় তিনি সবাইকে ঘরে থাকার অনুরোধ জানিয়ে বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে সবাইকে সামাজিক দূরত্ব বজায় রাখতে হবে। বিশেষ প্রয়োজন ছাড়া কেউ ঘরের বাহিরে বের হবেননা। এছাড়া খেটে খাওয়া দুঃস্থ মানুষের উদ্দেশ্যে বলেন, আপনারা ঘরে থাকুন, আপনাদের যাতে কোন কষ্ট না হয় সেজন্য সরকার খাদ্য সহায়তা প্রদান করছে। তাহলে আপনারা কেন ঘরের বাইরে এসে নিজের বিপদ ডেকে আনবেন। পরে জেলা প্রশাসক তার নিজস্ব তহবিল থেকে অর্ধশতাধিক দুঃস্থ পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান করেন।
এদিকে, শহরের নিত্য প্রয়োজনীয় জিনিসের দোকান ও ঔষধের দোকান ছাড়া বাকী অন্যান্য দোকান পাট অধিকাংশই বন্ধ থাকায় রাস্তাঘাটে লোক-সমাগম খুবই। এছাড়া চলছে ভ্রাম্যমান আদালতের অভিযান।

আপনার সামাজিক মিডিয়ায় এই পোস্ট শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর :
© All rights reserved © 2024
প্রযুক্তি সহায়তায়: csoftbd