1. faysal.ce@gmail.com : dakshinermashal :
  2. abuhasan670934@gmail.com : Hasan :
  3. sakalctc.bd@gmail.com : Nityananda Sarkar : Nityananda Sarkar
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৭:১৭ পূর্বাহ্ন
৬ কার্তিক, ১৪৩১
Latest Posts
📰ঘুষ, চাঁদাবাজি, প্রাইভেট ও কোচিং বাণিজ্য বন্ধ করতে হবে📰১৯ দিনে এলো ১৮ হাজার কোটি টাকার রেমিট্যান্স📰শেখ হাসিনার পদত্যাগপত্র গ্রহণ করেছি📰রাষ্ট্রপতির কোথায় থাকা দরকার, তা ছাত্রসমাজ নির্ধারণ করবে: সারজিস📰সাতক্ষীরায় ক্ষুদ্র নৃ-তাত্ত্বিক ও পিছিয়েপড়া নারীদের মধ্যে সেলাই মেশিন বিতরণ 📰ধুলিহর আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ে প্লাস্টিক বজ্যের বিনিময়ে গাছের চারা বিতরণ📰এইচপিভি টিকাদান কার্যক্রম বাস্তবায়নে জেলা তথ্য অফিসর অবহিতকরণ সভা📰সদর থানায় হামলা মামলার আসামী অস্ত্র ও গুলিসহ গ্রেপ্তার📰এইচএসসির বৈষম্যহীন রেজাল্ট দাবিতে যশোর শিক্ষাবোর্ড ঘেরাও📰সাতক্ষীরায় গৃহবধূ ও যুবককে নির্যাতন : থানায় মামলা, স্বামীসহ আটক তিন

শ্যামনগরের খবর

প্রতিবেদকের নাম :
  • হালনাগাদের সময় : বুধবার, ১৫ জানুয়ারি, ২০২০
  • ২৫৭ সংবাদটি পড়া হয়েছে

শ্যামনগরে বৈধভাবেহিমেল স্যাটেলাইট
নেটওয়ার্কের ব্যবসা পরিচালনা করার দাবী

শ্যামনগর ব্যুরো ঃ শ্যামনগর উপজেলার পোড়াকাটলা গ্রামের সুদ্বীপ্ত বিশ্বাস বৈধভাবে হিমেল স্যাটেলাইট নেটওয়ার্কের ব্যবসা পরিচালনা করার দাবীতে শ্যামনগর উপজেলা প্রেসক্লাবে অভিযোগ করেছে এবং সংসদ সদস্য, জেলা প্রশাসক, উপজেলা পরিষদ চেয়ারম্যান, উপজেলা নির্বাহী কর্মকর্তা ও অফিসার ইনচার্জ শ্যামনগর অনুলিপি প্রেরণ করেছেন। সুদ্বীপ্ত অভিযোগে উল্লেখ করেছেন হিমেল স্যাটেলাইট নেটওয়ার্ক ব্যবসার বৈধ পারমিট ও ট্রেড লাইসেন্স এর মাধ্যমে অনুমতি পেয়ে ২২/১০/১৯ তারিখ থেকে ব্যবসার কার্যক্রম শুরু করে। শ্যামনগর স্যাটেলাইট এর প্রোঃ আমির হামজা উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট মিথ্যা অভিযোগ করে সুদ্বীপ্তের ব্যবসা বন্ধ করে। এলাকার লোকজনের চাপে ৬ টি চ্যানেল চালু করে সাধারন মানুষের বিনোদনের ব্যবস্থা করে। অত্রাঞ্চলের অবৈধ ডিস ব্যবসায়ী মৃত খগেন্দ্রনাথ সরদারের পুত্র তপন কুমার সরদার ১৮/১২/১৯ তারিখে ভ্রাম্যমান আদালত বসিয়ে সুদ্বীপ্তের মালামাল জব্দ করে। ৫০ হাজার টাকা জরিমানা দিয়ে সুদ্বীপ্ত মালামাল উদ্ধার করে। বৈধভাবে ব্যবসা করার জন্য যে সমস্ত কাগজপত্র প্রয়োজন সুদ্বীপ্ত তার প্রত্যেকটি কপি আবেদনপত্রের সাথে সংযুক্ত করে উল্লেখিত সকল দপ্তরে প্রেরণ করেছেন।
শ্যামনগর প্রেসক্লাবের শোক

শ্যামনগর ব্যুরো ঃ দৈনিক দৃষ্টিপাত পত্রিকার সম্পাদক জি এম নুরুল ইসলাম এর ভগ্নিপতি, শ্যামনগরের সাবেক পত্রিকা পরিবেশক মোঃ খলিলুর রহমানের পিতা শ্যামনগর উপজেলার যাদবপুর গ্রামের মোঃ আব্দুল মাজেদ এর মৃত্যুতে তার আত্মার মাগফিরত কামনায় এবং তার শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে বিবৃতি প্রদান করেছেন শ্যামনগর উপজেলা প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব জি এম আকবর কবীর, সহ-সভাপতি এসকে সিরাজ, সাধারন সম্পাদক জাহিদ সুমন, যুগ্ম সাধারন সম্পাদক এম কামরুজ্জামান সহ প্রেসক্লাবের সকল সাংবাদিকগন।

শ্যামনগর প্রেসক্লাবের পক্ষে
দৈনিক পূর্বাঞ্চল পত্রিকার প্রতিনিধির সুস্থ্যতা কামনা

শ্যামনগর ব্যুরো ঃ দৈনিক পূর্বাঞ্চল পত্রিকার শ্যামনগর নিজস্ব প্রতিনিধি শ্যামনগ প্রেসক্লাবের সিনিয়র সাংবাদিক গাজী সালাউদ্দীন বাপ্পী ষ্ট্রোক করে হাসপাতালে চিকিৎসাধীন। তার সুস্থ্যতা কামনা করে বিবৃতি প্রদান করেছেন শ্যামনগর উপজেলা প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব আকবর কবীর, সহ-সভাপতি এসকে সিরাজ, সাধারন সম্পাদক জাহিদ সুমন, যুগ্ম সাধারন সম্পাদক এম কামরুজ্জামান সহ প্রেসক্লাবের সকল সাংবাদিকগন।

আপনার সামাজিক মিডিয়ায় এই পোস্ট শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর :
© All rights reserved © 2024
প্রযুক্তি সহায়তায়: csoftbd