1. faysal.ce@gmail.com : dakshinermashal :
  2. abuhasan670934@gmail.com : Hasan :
  3. sakalctc.bd@gmail.com : Nityananda Sarkar : Nityananda Sarkar
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৬:৩১ অপরাহ্ন
২ কার্তিক, ১৪৩১
Latest Posts
📰বাংলাদেশের জলসীমায় মাছ ধরতে এসে ৪৮ ভারতীয় জেলে আটক📰২০২৫ সালের সরকারি ছুটির তালিকা প্রকাশ📰সালমানের বাড়িতে গুলি, গ্রেপ্তার একজন📰সাতক্ষীরায় চেয়ারম্যানসহ আটক পাঁচ📰সাংবাদিক আবুল কাশেমের শ্বশুরের মৃত্যুতে সাতক্ষীরা জেলা সাংবাদিক ফোরামের শোক📰আলিয়া মাদ্রাসায় ছাত্র ছাত্রীর মাঝে সড়ক দুর্ঘটনা রোধে সচেতনতামূলক কর্মশালা📰সাতক্ষীরা জেলা হাফেজ কল্যাণ পরিষদের সদর এবং  পৌর শাখার সম্মেলন ও কমিটি গঠন 📰ভোমরা কাস্টমস কর্তৃপক্ষের বিরুদ্ধে দুই পাসপোর্ট যাত্রীকে তিনঘন্টা আটক রেখে ঘুষ দাবির অভিযোগ; আদালতে মামলা দায়ের📰পরিবেশ অধিদপ্তর উদ্যোগে এনজিও প্রতিনিধিদের সাথে আলোচনা সভা 📰শার্শায় বিএনপির কমিটি গঠনে নির্বাচন অনুষ্ঠিত

আর নয় চোরাচালান, এবার স্বাভাবিক জীবন। সাতক্ষীরায় ১৫ চোরাচালানির আত্মসমর্পন

প্রতিবেদকের নাম :
  • হালনাগাদের সময় : শনিবার, ১৮ জানুয়ারি, ২০২০
  • ৪৮৪ সংবাদটি পড়া হয়েছে


আর নয় চোরাচালান। এবার স্বাভাবিক জীবনে ফিরে আসার অঙ্গিকার করে পুলিশের কাছে আত্মসমর্পন করেছেন সাতক্ষীরা সদর উপজেলার ঝাউডাঙ্গা ইউনিয়নের গোবিন্দকাটি গ্রামের ১৫ জন চোরাচালানি। তারা দীর্ঘদিন ধরে চোরাচালানের সাথে জড়িত থেকে বাংলাদেশের পণ্য ভারতে এবং ভারতের পণ্য বাংলাদেশে পাচার করে আসছিলেন। এক বা একাধিক সিন্ডিকেট করে তারা চোরাচালানে নিজেদের জড়িয়ে রেখেছিলেন। চোরাচালানে ঘৃণা ছুড়ে দিয়ে এখন থেকে তারা ভিন্ন কর্মসংস্থান বেছে নেবেন বলে জানিয়েছেন।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান তারা নিজেদের উপলব্ধি এবং পুলিশের আহবানে আজ শনিবার সদর থানা চত্বরে এসে আত্মসমর্পন করেন। তাদেরকে ফুল দিয়ে স্বাগত জানানো হয়। এ সময় তারা লিখিত অঙ্গিকার করেন। তিনি জানান তাদের বিরুদ্ধে থাকা মামলাগুলি দ্রুত নিষ্পত্তির ব্যবস্থা করা হবে।
আত্মসমর্পনকারীরা হলেন জামাল হোসেন, মনিরুল ইসলাম মনি,মো. আলাউদ্দিন , ফারুক হোসেন, বাবলুর রহমান, আলি হোসেন , শহিদ হোসেন, কামরুজ্জামান রানা, মফিজুল ইসলাম, জিয়ারুল ইসলাম, মিজানুর টিক্কা, শাহিন , আজিজ ও আজিজার রহমান।

আপনার সামাজিক মিডিয়ায় এই পোস্ট শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর :
© All rights reserved © 2024
প্রযুক্তি সহায়তায়: csoftbd