1. faysal.ce@gmail.com : dakshinermashal :
  2. abuhasan670934@gmail.com : Hasan :
  3. sakalctc.bd@gmail.com : Nityananda Sarkar : Nityananda Sarkar
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৯:২৩ অপরাহ্ন
২ কার্তিক, ১৪৩১
Latest Posts

সাতক্ষীরায় সড়কের উপরে ফেলে রাখা অচল বাস-ট্রাক : ভোগান্তিতে পথচারি সাধারণ মানুষ

প্রতিবেদকের নাম :
  • হালনাগাদের সময় : বৃহস্পতিবার, ৭ নভেম্বর, ২০১৯
  • ৩২৬ সংবাদটি পড়া হয়েছে


সাতক্ষীরা-কালিগঞ্জ মহাসড়কের উপরে বছরের পর বছর ফেলে রাখা অচল যানবাহন  বাস-ট্রাকের কারণে চরম ভোগান্তির শিকার হচ্ছে পথচালিত সাধারণ মানুষ।এসব দেখার জন্য কেউ নেই।

বুধবার (৬ নভেস্বর)বিকালে সরেজমিনে যেয়ে দেখা যায়, সাতক্ষীরা শহরের ইটাগাছা মোড় থেকে সদরের আলিপুর চেকপোস্ট মোড় পর্যন্ত বিভিন্ন স্থানে মহাসড়কের উপরে যত্রতত্র ভাবে কয়েক বছর ধরে কয়েকটি অচল বাস-ট্রাক বিপদজনক ভাবে ফেলে রাখা হয়েছে।

শহরের বাঁকালে সড়কের উপরে ফেলে রাখা একে ট্রাভেলসের বাসটির ছবি তুলতে দেখে একজন অজ্ঞাত পথচারী মোটরসাইকেল থামিয়ে বলেন, অনেক বছর ধরে গাড়িটাে এভাবে রাস্তার ধারে পড়ে আছে। পথচারী ওই ব্যক্তি আরো বলেন, সড়কে ফেলে রাখা গাড়ি গুলো একে ট্রাভেলস এর মালিক চয়নের। তিনি বলেন ব্যাংক লোনের টাকায় কেনা এসব গাড়ি গুলি এখন সাধারণ মানুষের ভোগান্তির কারণ হয়ে দাঁড়িয়েছে। যেকোনো সময় ঘটতে পারে বড় ধরনের কোনো দুর্ঘটনা।

এ সময় অজ্ঞাত আরো কয়েকজন পথচারী অভিযোগ করে বলেন,ঢাকাগামী বিভিন্ন কোম্পানির বাস সারাদিন ধরে বাঁকাল সড়কের উপরে ফেলে রাখায় সৃষ্টি হয় যানজটের। আশঙ্কা থাকে দুর্ঘটনার। এ ব্যাপারে জেলা পুলিশ সুপার ও জেলা প্রশাসকের দৃষ্টি আকর্ষণ করে পথচারীরা বলেন অনতিবিলম্বে সড়কের উপর থেকে এসব অচল গাড়িগুলো অপসারণ করা ব্যবস্থা গ্রহন করা হোক।

আপনার সামাজিক মিডিয়ায় এই পোস্ট শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর :
© All rights reserved © 2024
প্রযুক্তি সহায়তায়: csoftbd