1. faysal.ce@gmail.com : dakshinermashal :
  2. abuhasan670934@gmail.com : Hasan :
  3. sakalctc.bd@gmail.com : Nityananda Sarkar : Nityananda Sarkar
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:৩৬ পূর্বাহ্ন
৬ কার্তিক, ১৪৩১
Latest Posts
📰ঘুষ, চাঁদাবাজি, প্রাইভেট ও কোচিং বাণিজ্য বন্ধ করতে হবে📰১৯ দিনে এলো ১৮ হাজার কোটি টাকার রেমিট্যান্স📰শেখ হাসিনার পদত্যাগপত্র গ্রহণ করেছি📰রাষ্ট্রপতির কোথায় থাকা দরকার, তা ছাত্রসমাজ নির্ধারণ করবে: সারজিস📰সাতক্ষীরায় ক্ষুদ্র নৃ-তাত্ত্বিক ও পিছিয়েপড়া নারীদের মধ্যে সেলাই মেশিন বিতরণ 📰ধুলিহর আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ে প্লাস্টিক বজ্যের বিনিময়ে গাছের চারা বিতরণ📰এইচপিভি টিকাদান কার্যক্রম বাস্তবায়নে জেলা তথ্য অফিসর অবহিতকরণ সভা📰সদর থানায় হামলা মামলার আসামী অস্ত্র ও গুলিসহ গ্রেপ্তার📰এইচএসসির বৈষম্যহীন রেজাল্ট দাবিতে যশোর শিক্ষাবোর্ড ঘেরাও📰সাতক্ষীরায় গৃহবধূ ও যুবককে নির্যাতন : থানায় মামলা, স্বামীসহ আটক তিন

সাতক্ষীরায় বাইপাস সড়কে দূর্ঘটনায় যুবক নিহত

প্রতিবেদকের নাম :
  • হালনাগাদের সময় : রবিবার, ১৮ আগস্ট, ২০১৯
  • ৩৮৪ সংবাদটি পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধি : সাতক্ষীরায় মটরসাইকেল দূর্ঘটনায় সাগর হোসেন (২৫) নামে এক যুবক নিহত হয়েছেন। এঘটনায় আহত হয়েছেন আরও একজন।
রোববার বিকাল ৫ টার দিকে সাতক্ষীরা বাইপাস সড়কে দেবনগর এলাকায় এ ঘটনাটি ঘটে।
নিহত সাগর পাটকেলঘাটা থানার নগরঘাটা গ্রামের হাফি সরদারের ছেলে। আহত রহমত আলী একই গ্রামের আনারুদ্দিনের ছেলে।
প্রত্যক্ষদর্শীরা জানান, বাইপাস সড়কে সগর ও তার বন্ধু রহমতকে নিয়ে মটরসাইকেল পাল্লা দিচ্ছিল। এ সময় তারা দেবনগর এলাকায় পৌছালে রাস্তার সাইডে পিলারের সঙ্গে ধাক্কা লাগে। আহতদের স্থানীয়রা উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিসৎক সাগরকে মৃত ঘোষনা করেন। তার অপর বন্ধু রহমত মারাত্মক আহত অবস্থায় চিকিৎসাধীন আছেন।
সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, বাইপাস সড়কে মটর সাইকেল দূর্ঘটনায় একজন নিহত হওয়ার খবর পেয়েছি। নিহতের মরদেহ সাতক্ষীরা সদর হাসপাতলে ময়না তদন্তের জন্য আছে।

আপনার সামাজিক মিডিয়ায় এই পোস্ট শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর :
© All rights reserved © 2024
প্রযুক্তি সহায়তায়: csoftbd