সাতক্ষীরায় ঢেউটিন ও অর্থ বিতরণ


জুলাই ১৪ ২০১৯

নিজস্ব প্রতিবেদক ঃ সাতক্ষীরায় প্রাকৃতিক দুর্যোগ ‘ফণি’র আঘাতে ক্ষতিগ্রস্থ পরিবার ও প্রতিষ্ঠানের মাঝে বিনামূল্যে ঢেউটিন ও গৃহ নির্মাণ অর্থ বিতরণ করা হয়েছে। রবিবার দুপুরে সদর উপজেলা পরিষদ চত্বরে উক্ত ঢেউটিন ও গৃহনির্মান অর্থ বিতরন করা হয়।
সদর উপজেলা প্রশাসন ও উপজেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির আয়েজেনে সদর উপজেলা নির্বাহী অফিসার দেবাশীষ চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে এই ঢেউটিন ও গৃহ নির্মাণ অর্থ বিতরণ করেন, বাংলাদেশ সরকারের দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও সাতক্ষীরা সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান এস.এম মারুফ তানভীর হুসাইন সুজন, সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. ইয়ারুল হক, ধুলিহর ইউপি চেয়ারম্যান মো. মিজানুর রহমান বাবু সানা, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাস্টার মফিজুর রহমান প্রমুখ। পরে সেখান থেকে সদর উপজেলার দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় হতে প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ ৬৩টি পরিবার ও ৮টি প্রতিষ্ঠানের মাঝে ১৫০ বান ঢেউটিন ও গৃহ নির্মাণ বাবদ ৪ লক্ষ ৫০ হাজার টাকার চেক বিতরণ করা হয়।##

শ্যামনগর

যশোর

আশাশুনি


জলবায়ু পরিবর্তন