বাংলাদেশ উদীচী শিল্পীগোষ্ঠীর সাতক্ষীরা জেলা সংসদের ৫ম দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত


জুলাই ১৩ ২০১৯


প্রতিনিধি ঃ ‘আরশির সামনে দাড়িয়ে যদি ভাবি, কোটি জনতার মুখ দেখবো, কে বলেছে হয়না এসো এ মঞ্চে, উদীচী এমন-ই এক আয়না’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে বাংলাদেশ উদীচী শিল্পীগোষ্ঠী সাতক্ষীরা জেলা সংসদের ৫ম দ্বি-বার্ষিক সম্মেলন-২০১৯ অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
শনিবার সকালে শহীদ আবদুর রাজ্জাক পার্ক থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে শহীদ আবদুর রাজ্জাক পার্কস্থ শহীদ মিনার প্রাঙ্গনে উদ্বোধনী মঞ্চে এসে শেষ হয়। উদীচী সাতক্ষীরার ৫ম দ্বি-বার্ষিক সম্মেলনে উদ্বোধন করেন বীর মুক্তিযোদ্ধা কাজী রিয়াজ।
এরপর জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে অনুষ্ঠিত হয় আলোচনা সভা। বাংলাদেশ উদীচী শিল্পীগোষ্ঠী সাতক্ষীরা জেলা সংসদের সভাপতি শেখ সিদ্দিকুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, বাংলাদেশ উদীচী শিল্পীগোষ্ঠী কেন্দ্রীয় সংসদের সহ-সভাপতি ও খুলনা সংসদের সভাপতি সুখেন রায়।
সম্মেলনে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন,বাংলাদেশ উদীচী শিল্পীগোষ্ঠী কেন্দ্রীয় সংসদের সংগঠন বিভাগের সম্পাদক কংকন নাগ, কেন্দ্রীয় সংসদের সদস্য ও ঝিনাইদহ সংসদের সভাপতি কে,এম,শরিফ, কেন্দ্রীয় সংসদের সদস্য শরিফুল আহসান রিফাত, কালিগঞ্জ উপজেলা সংসদের সভাপতি শান্তি গোপাল চক্রবর্তী, জেলা পরিষদ সদস্য এড.শাহনাজ পারভীন মিলি, ক্রিড়া সংগঠক শেখ নিজামউদ্দীন, অধ্যক্ষ আনিসুর রহিম, কবি পল্টু বাসার প্রমুখ

শ্যামনগর

যশোর

আশাশুনি


জলবায়ু পরিবর্তন