1. faysal.ce@gmail.com : dakshinermashal :
  2. abuhasan670934@gmail.com : Hasan :
  3. sakalctc.bd@gmail.com : Nityananda Sarkar : Nityananda Sarkar
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৯:২৭ অপরাহ্ন
২ কার্তিক, ১৪৩১
Latest Posts

সাতক্ষীরা পৌরসভার এ প্লাস ক্যাম্পেইনের উদ্বোধন

প্রতিবেদকের নাম :
  • হালনাগাদের সময় : শনিবার, ২২ জুন, ২০১৯
  • ৪২৯ সংবাদটি পড়া হয়েছে


সংবাদ বিজ্ঞপ্তি:
সাতক্ষীরা পৌরসভার আয়োজনে জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন উদ্বোধন হয়েছে। শনিবার সকাল ৯টায় পৌর চত্বরে এ প্লাস ক্যাম্পেইন উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পৌরসভার মেয়র তাজকিন আহমেদ চিশতী।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সাতক্ষীরা সিভিল সার্জন ডাঃ রফিকুল ইসলাম শিশুদের মুুখে ভিটামিন এ প্লাস ক্যাপসুল তুলে দিয়ে ক্যাম্পেইনের শুভ উদ্বোধন করেন। এসময় উপস্থিত ছিলেন, পৌর সচিব মোঃ সাইফুল ইসলাম বিশ^াস, পৌর হিসাব কর্মকর্তা মোঃ আকতার হোসেন তালুকদার, স্বাস্থ্য তত্ত্বাবধায়ক জগদিস চন্দ্র হাওলাদার,পৌরসভার সেনেটারী ইন্সপেক্টর মোঃ রবিউল আলম, টিকাদান সুপারভাইজার মোঃ ইবাদুল ইসলাম, স্বাস্থ্য সহকারি সুজিত কুমার নাথসহ পৌরসভার স্বাস্থ্যকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।
এবার সাতক্ষীরা পৌরসভায় ৬০টি কেন্দ্রে ৬ থেকে ১১ মাস বয়সের শিশু ও ১২ থেকে ৫৯ মাস বয়সের শিশুদের ১টি করে ভিটামিন এ ক্যাপসুল খাওয়ানো হবে। ৬ থেকে ১১ মাস বয়সের ১৬৫০টি ও ১২ থেকে ৫৯ মাস বয়সী প্রায় ১৩ হাজার শিশুকে ভিটামিন এ ক্যাপসুল খাওয়ানো হবে।
এসময় প্রধান অতিথি বলেন, শিশুদের প্রতি সবচেয়ে বেশি মায়েদের যতœশীল হতে হবে। সবুজ ও হলুদ শাকসবজি শিশুদের বেশি বেশি খাওয়াতে হবে। সময়মত শিশুদের বিভিন্ন দিবসে ভিটামিন এ ক্যাপসুল ও টিকা দিলে শিশুরা সুস্থ্য থাকবে।

আপনার সামাজিক মিডিয়ায় এই পোস্ট শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর :
© All rights reserved © 2024
প্রযুক্তি সহায়তায়: csoftbd