কলারোয়া থেকে পাজেরো গাড়ি ভর্তি ১২’শ ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক


জুন ১৩ ২০১৯


নিজস্ব প্রতিনিধি ঃ সাতক্ষীরার কলারোয়া থেকে পাজেরো গাড়ি ভর্তি ১২’শ বোতল ভারতীয় আমদানী নিষিদ্ধ ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। বৃহস্পতিবার দুপুরে র‌্যাব-৬ এর একটি দল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তারদের বাসভবনের সামনে থেকে ফেন্সিডিলসহ উক্ত দুই মাদক ব্যবসায়ীকে আটক করে।
আটক দুই মাদক ব্যবসায়ীরা হলেন, যশোর জেলার শার্শা উপজেলার বাগআচড়া গ্রামের তৈয়েবুর রহমানের ছেলে মামুন ইসলাম (১৮) ও একই জেলার বেনাপোল থানার কভারবেড় গ্রামের মো. আব্দুল্লাহ’র ছেলে তৌহিদুল ইসলাম (২৩)।
র‌্যাব-৬ এর আওতাধীন সাতক্ষীরার ক্যাম্পের এ.এস.পি বজলুর রশীদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৬ এর সাতক্ষীরা ক্যাম্পের একটি চৌকসদল কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তারদের বাসভবনের সামনে অভিযান চালিয়ে এক্স করোলা একটি পাজেরো গাড়ি থেকে পাøষ্টিকের ব্যাগ ভর্তি ১২’শ বোতল ফেন্সিডিলসহ উক্ত দুই মাদক ব্যবসায়ীকে আটক করে। তিনি জানান, কলারোয়া সীমান্ত এলাকা থেকে এনে ফেন্সিডিলগুলো তারা ফরিদপুরের উদ্দেশ্যে নিয়ে যাচ্ছিলো জিজ্ঞাসাবাদে জানা গেছে। আটক মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে বলে তিনি আরো জানান।

শ্যামনগর

যশোর

আশাশুনি


জলবায়ু পরিবর্তন