৩৩ বিজিবি দুই লক্ষ পাঁচ হাজার একশত টাকা মূল্যের বিভিন্ন প্রকার মালামাল আটক


জুন ৯ ২০১৯

সাতক্ষীরা ব্যাটালিয়ন (৩৩ বিজিবি) এর দায়িত্বপুর্ণ এলাকায় চোরাচালান প্রতিরোধের নিমিত্তে কঠোর নজরদারী এবং আভিযানিক কর্মকান্ড অব্যাহত রয়েছে। এরই ধারাবাহিকতায় ০৮-০৯ জুন ২০১৯ তারিখ দায়িত্বপূর্ণ এলাকার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে নি¤œবর্ণিত ভারতীয় সেন্ডেল, ফেন্সিডিল, মদ, গরু ও ঔষধ আটক করা হয় ঃ

১। ০৯ জুন ২০১৯ তারিখ ০১৩০ ঘটিকায় হিজলদী বিওপির টহল কমান্ডার হাবিলদার মোঃ মাহবুবুর রহমান এর নেতৃত্বে একটি টহল দল মেইন পিলার ১৫/৪ এস হতে আনুমানিক ৪০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে সুলতানপুর মাঠ নামক এলাকায় অভিযান পরিচালনা করে মালিকবিহীন ৬০,০০০/-(ষাট হাজার) টাকা মূল্যের ১৫০ জোড়া ভারতীয় সেন্ডেল আটক করে।

২। ০৮ জুন ২০১৯ তারিখ ২২০০ ঘটিকায় কুশখালী বিওপির টহল কমান্ডার হাবিলদার খোকন মিয়া এর নেতৃত্বে একটি টহল দল কর্তৃক মেইন পিলার ১০/৪এস হতে আনুমানিক ০১ কিঃ মিঃ বাংলাদেশের অভ্যন্তরে খৈতলা মাঠ নামক এলাকায় অভিযান পরিচালনা করে মালিকবিহীন ১,৫০০/- (এক হাজার পাঁচশত) টাকা মূল্যের ০১ বোতল ভারতীয় মদ ও ৩১,২০০/- (একত্রিশ হাজার দুইশত) টাকা মূল্যের ৭৮ বোতল ভারতীয় ফেন্সিডিল আটক করে।

৩। ০৯ জুন ২০১৯ তারিখ ০৩৩০ ঘটিকায় পদ্মশাখরা বিওপির টহল কমান্ডার নায়েব সুবেদার ফারুক কামাল এর নেতৃত্বে একটি টহল দল মেইন পিলার ২/২এস হতে আনুমানিক ৫০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে পদ্মশাখরা মাঠ নামক এলাকায় অভিযান পরিচালনা করে মালিকবিহীন ১,০০,০০০/-(এক লক্ষ) টাকা মূল্যের ০২ টি ভারতীয় গরু আটক করে ।

৪। ০৯ জুন ২০১৯ তারিখ ০৭৩০ ঘটিকায় ভোমরা বিওপির টহল কমান্ডার নায়েব সুবেদার মোঃ জহির উদ্দিন বাবর এর নেতৃত্বে একটি টহল দল মেইন পিলার ২/৪ এস হতে আনুমানিক ১৫০ গজ বাংলাদেশের অভ্যন্তরে ঘোষপাড়া কাচা রাস্তা নামক এলাকায় অভিযান পরিচালনা করে মালিকবিহীন ৩,২০০/-(তিন হাজার দুই শত) টাকা মূল্যের ০৮ বোতল ভারতীয় ফেন্সিডিল ও ৯,০০০/- (নয় হাজার) টাকা মূল্যের ০৬ বোতল ভারতীয় মদ এবং ২০০/- (দুইশত) টাকা মূল্যের ০৮ পিস ঊুপ/পধফ-ফঢ়ড়ঢ়ং আটক করে।

উল্লেখ্য, অত্র ব্যাটালিয়ন কর্তৃক সর্বমোট ২,০৫,১০০ /- (দুই লক্ষ পাঁচ হাজার একশত) টাকা মূল্যের বিভিন্ন প্রকার মালামাল আটক করতে সক্ষম হয়।

শ্যামনগর

যশোর

আশাশুনি


জলবায়ু পরিবর্তন