সাতক্ষীরায় নারায়না হেলথ তথ্য কেন্দ্রের উদ্বোধন


মে ৫ ২০১৯


নিজস্ব প্রতিনিধি ঃ সাতক্ষীরায় ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে নারায়না হেলথ তথ্য কেন্দ্রের উদ্বোধন করা হয়েছে। রবিবার দুপুরে শহরের সংগ্রাম টাওয়ারের দ্বিতীয় তলায় নারায়না হেলথ তথ্য কেন্দ্রের উদ্বোধন করা হয়।
নারায়না হেলথ তথ্য কেন্দ্রের ম্যানেজিং পার্টনার মো. মিজানুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ফিতা ও কেক কেটে এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন, সাতক্ষীরা সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাতক্ষীরার পৌর মেয়র তাজকিন আহমেদ চিশতি, বিশিষ্ট সমাজসেবক ডা. আবুল কালাম বাবলা, নারায়না হেলথ তথ্য কেন্দ্রের ডেপুটি ম্যানেজার শুব্রত বসু, নারায়না হেলথ তথ্য কেন্দ্রের ম্যানেজিং ডিরেক্টর দেবাশীষ রায়, দৈনিক দৃষ্টিপাত পত্রিকার সম্পাদক জি.এম নুর ইসলাম, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদিকা জ্যোৎ¯œা আরা, সাতক্ষীরা কেন্দ্রীয় পাবলিক লাইব্রেরির সাধারণ সম্পাদক কামরুজ্জামান রাসেল, দৈনিক আজকের সাতক্ষীরা পত্রিকার সহ-সম্পাদক শেখ তহিদুর রহমান ডাবলু প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে এমপি রবি বলেন, মানব সেবা একটি মহৎ সেবা, আর এই সেবার মনমানুষিকতা নিয়েই আমাদেরকে এগিয়ে যেতে হবে। আমার বিশ্বাস নারায়না হেলথ তথ্য কেন্দ্রে মানুষের উন্নত স্বাস্থ্যসেবা প্রদান করবে।
উল্লেখ্য ঃ সরাসরি (ডা. দেবী শেঠী হাসপাতাল)-এর টেলি-মেডিসিন ও তথ্য কেন্দ্র খুলনা ও রাজশাহীর পর ভারতীয় বিশেষজ্ঞ ডাক্তার দ্বারা ভিডিও কনফারেন্সের মাধ্যমে রোগীদের সেবা প্রদানের লক্ষ্যে সাতক্ষীরাতে এই প্রথম নারায়না হেলথ তথ্য কেন্দ্র চালু করা হল।

শ্যামনগর

যশোর

আশাশুনি


জলবায়ু পরিবর্তন