সাতক্ষীরায় হত্যার হুমকি ও মিথ্যা মামলায় জড়িয়ে হয়রানির প্রতিবাদে সাতক্ষীরা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন


এপ্রিল ২৭ ২০১৯


নিজস্ব প্রতিনিধি :
সাতক্ষীরার পাটকেলঘাটার নগরঘাটায় বিক্রয়ের ৯ বছর পর অবৈধভাবে দোকান দখলের উদ্দেশ্যে খুন জখমের হুমকি, মিথ্যা মামলায় জড়িয়ে হয়রানির চেষ্টার প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবে জনার্কীন সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন পাটকেলঘাটার নগরঘাটা গ্রামের মেহেরা আরী সরদারের ছেলে মো. সিরাজুল ইসলাম।
লিখিত বক্তব্য তিনি বলেন বিগত ২০১০ সালে একই এলাকার মৃত রমজান সরদারের পুত্র নুরুল ইসলামের (ইসলাম) কাছ থেকে নগরঘাটা মৌজায় এস এ ৩২৪৩ নং খারিজ ৩২৪৩/১ খতিয়ান- দাগ নং- ৯১৩৯ এর ২ শতকের মধ্যে ৩৮৯/৪৩৫শতাংশ সম্পত্তিতে থাকা তার (ইসলামের) নামীয় ২দুটি দোকানঘরসহ ক্রয় করি। যার দলিল নং ১৪০০। এরপর দীর্ঘদিন ওই দোকানঘরে সুনামের সাথে ব্যবসা পরিচালনা করে আসছিলাম। কিন্তু সম্প্রতি ইসলাম আকস্মিকভাবে আমাকে দোকানঘর ছেড়ে দেওয়ার জন্য হুমকি-ধামকি প্রদর্শন করে বলে, ‘আমি তোর কাছে দোকান বিক্রয় করিনি, আমার দোকান ছেড়ে চলে যা, না গেলে খুন, জখম করবে, মিথ্যা মামলায় ফাঁসিয়ে হয়রানি করবে, জেল হাজত খাটাবে। অথচ বিগত ২০১০ সালের মার্চ মাসের ১১ তারিখে আমার নামে ওই দোকানঘর কোবলা দলিল করে দেন নুরুল ইসলাম। আমি নুরুল ইসলামের কথার প্রতিবাদ করতে গেলে সে আমাকে বলে, তাকে ১লক্ষ টাকা চাঁদা দিতে হবে। না দিলে সে জোরপূর্বক দোকানঘর দখল করে নেবে। ইসলাম একজন নব্য আওয়ামীলীগার। ইতোপূর্বে অন্যদলের সাথে সম্পৃক্ত থাকলেও বর্তমানে আওয়ামীলীগে অনুপ্রবেশ করে ক্ষমতার দাপট দেখিয়ে আমাদের মত শান্তি প্রিয় মানুষকে হয়রানি করে যাচ্ছে। তার অপকর্মের বিষয়ে অত্র এলাকার সাধারণ মানুষ অবগত আছেন। কিন্তু তার ভয়ে কেউ মুখ খুলতে চান না। তার বিরুদ্ধে প্রতিবাদ করতে গেলে মিথ্যা মামলা জড়িয়ে হয়রানি ও খুন জখমের হুমকি প্রদর্শন করে তাদের দমিয়ে রাখে। আমি ওই ইসলামের ষড়যন্ত্রের দিশেহারা হয়ে পড়েছি। সে আমাকে একেরপর এক বিভিন্নভাবে হয়রানি করে যাচ্ছে, আমার বিরুদ্ধে মিথ্যা মামলা করার হুমকি প্রদর্শন করছে। তার হুমকিতে ভীতু হয়ে পড়েছি।
এব্যাপারে তিনি ইসলামের ষড়যন্ত্রের হাত থেকে রক্ষা পেতে সাতক্ষীরা পুলিশ সুপারসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের আশু হস্তক্ষেপ কামনা করছি।

শ্যামনগর

যশোর

আশাশুনি


জলবায়ু পরিবর্তন