এড.পলাশকে বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদ কালিগঞ্জ উপজেলার অভিনন্দন


এপ্রিল ৬ ২০১৯


প্রেসবিজ্ঞপ্তি: বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদের সাতক্ষীরা জেলার সভাপতি এডভোকেট আল মাহমুদ পলাশকে কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মনোনীত করায় কালিগঞ্জ উপজেলা নেতৃবৃন্দের ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।
গত ৪ এপ্রিল-২০১৯ বেলা ১২ টায় সাতক্ষীরা জজ কোটে এড. পলাশের সেরেস্তায় বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদ কালিগঞ্জ উপজেলা শাখার সভাপতি মুকুল বিশ্বাস ও সাধারণ সম্পাদক ডাঃ আব্দুল কাদেরের নেতৃত্বে সৌজন্য সাক্ষাত করে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।
এসময়ে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদের সাতক্ষীরা জেলা সাধারণ সম্পাদক মোঃ আব্দুর রাজ্জাক, জেলা যুগ্নসাধারণ সম্পাদক এস. এম. রফিকুল ইসলাম, অর্থ সম্পাদক এম এ মুহিত, চাকুরি, শিক্ষা, আইন ও প্রশিক্ষণ সম্পাদক এড.গোপাল চন্দ্র ঘোষ, পৌর সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম।
কালিগঞ্জ উপজেলা শাখার নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা সহ-সভাপতি মোঃ রুহুল কুদ্দুস ও ডাঃ কামাল পাশা, যুগ্নসাধারণ সম্পাদক সনজিৎ রায়, সাংগঠনিক সম্পাদক রাজু আহমেদ, সহ-সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান, দপ্তর সম্পাদক সুকুমার স্বর্ণকার, নির্বাহী সদস্য শ্রীদাম বিশ্বাস ও পরিতোষ সরকার।
এসময়ে আরো উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদ আইনজীবী প্রতিষ্ঠানিক সাতক্ষীরা শাখার সভাপতি এড.রফিকুল ইসলাম, সহ-সভাপতি এড. আব্দুর রহমান,যুগ্নসাধারণ সম্পাদক হাবিব ফেরদাউস শিমুল, আইনজীবী সহকারী প্রাতিষ্ঠানিক শাখার সভাপতি মনেরঞ্জন বন্দ্যোপধ্যায়, সাধারণ সম্পাদক আবুল বাশার, সহ-সাংগঠনিক সম্পাদক শাহাজান কবির প্রমুখ।
সৌজন্য সাক্ষাতকালে কালিগঞ্জ উপজেলা শাখার নেতৃবৃন্দের উদ্দ্যোশে কেন্দ্রীয় ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এড.পলাশ বলেন জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শে গড়া তারই নামের সংগঠন বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদের প্রত্যেক নেতৃবৃন্দকে তার আদর্শ নীতি- নৈতিকতাকে ধারণ করে বঙ্গবন্ধুর অসামাপ্ত কার্যকে সম্পন্ন করতে নিরালসভাবে কাজ করে যেতে হবে। সেলক্ষে রাষ্ট্রনায়ক জননেত্রী শেখ হাসিনা কর্তৃক ঘোষিত কর্মসূচি বাস্তবায়নে সকল শ্রেণী পেশার মানুষদেরকে স্ব স্ব পেশার জায়গা থেকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান।

শ্যামনগর

যশোর

আশাশুনি


জলবায়ু পরিবর্তন