সাতক্ষীরা প্রেসক্লাবে শ্যামনগর উপজেলা চেয়ারম্যান আতাউল হক দোলন


এপ্রিল ৫ ২০১৯


নিজস্ব প্রতিনিধি : জনগন তাদের ভোট দিয়ে আমাকে বিপুল ভোটের ব্যবধানে জয়ী করেছেন। আমি তাদের কাছে ঋণি ও কৃতজ্ঞ। আর এজন্য আমার দায়িত্বকাল আগামী ৫ বছর যাবত আমি জনগনের কাছেই থাকতে চাই। তাদের হাসিকান্না ও সুখ দুঃখকে ভাগাভাগি করে নিতে চাই।
বিজয়ীর বেশে বৃহস্পতিবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবে এসে সাংবাদিকদের সাথে অনির্ধারিত শুভেচ্ছা মতবিনিময়কালে একথা বলেন দক্ষিন উপকূলের সুন্দরবন লাগোয়া শ্যামনগর উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান এসএম আতাউল হক দোলন। তিনি বলেন, আমি আমার এলাকার সমস্যা সম্পর্কে সচেতন। আমার দায়িত্বকালে এসব সমস্যার সমাধানে বিশেষ করে বেড়ি বাঁধের উন্নয়ন, দুর্যোগ মোকাবেলা , সুপেয় পানি এবং দুর্যোগ কবলিত মানুষের পুনর্বাসনে সব ধরনের সহায়তা দিয়ে যাবো। সুন্দরবন এলাকাকে পর্যটন শিল্প হিসাবে গড়ে তোলার দীর্ঘ লালিত স্বপ্ন বাস্তবায়নে আমি সাধ্যমত কাজ করবো। এছাড়া অবকাঠামোগত উন্নয়ন এবং যোগাযোগ ব্যবস্থা, শিক্ষা ও স্বাস্থ্যের প্রতিও আমার মনোযোগ থাকবে।
সাতক্ষীরা প্রেসক্লাবে আসার পর তাকে ফুলেল শুভেচ্ছা জানান সাংবাদিকবৃন্দ। এসময় তাকে স্বাগত জানিয়ে আরও বক্তৃতা করেন সাতক্ষীরা প্রেসক্লাব সভাপতি অধ্যক্ষ আবু আহমেদ, সাবেক সভাপতি আবুল কালাম আজাদ ও সাধারন সম্পাদক মমতাজ আহমেদ বাপী। চেয়ারম্যান আতাউল হক দোলন তার রাজনৈতিক সহকর্মী গোলাম মোস্তফাকে সাথে নিয়ে প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন। পরে মিষ্টি দিয়ে তাদের আপ্যায়ন করা হয়।

শ্যামনগর

যশোর

আশাশুনি


জলবায়ু পরিবর্তন