সাতক্ষীরায় দখলকৃত সম্পতিতে জোর পূর্বক ঢুকে ফসলি গাছ কেটে সাবাড় : থানায় এজাহার দাখিল


এপ্রিল ৫ ২০১৯


নিজস্ব প্রতিনিধি

সাতক্ষীরায় ভোগ দখলকৃত সম্পত্তিতে জোরপূর্বক দখল করে নেওয়ার পায়তারা করছে দূবৃত্বরা । শুধু ভোগ দখল নয় তারা জমিতে ডুকে ফসলাদি বিভিন্ন গাছ কেটে সাবাড় করে দিয়েছে। শুক্রবার(৫ এপ্রিল) বিকালে পুরাতন সাতক্ষীরা মায়ের বাড়ি মন্দিরের পাশে এ ঘটনাটি ঘটে। ভুক্তভুগি জমির মালিক প্রতিকার চেয়ে সাতক্ষীরা সদর থানায় এজাহার দাখিল করেছেন।
ঘটনা সম্পর্কে জমির মালিক ভালুকাচাঁদপুর গ্রামের আব্দুর রাজ্জাক চৌধুরির ছেলে সাইদুর রহমান ওরফে বাবলু চৌধুরি জানান, সাতক্ষীরা মৌজায় জেএল নং ৯৯, খতিয়ান নং ১৩৪৪, দাগ নং ১০০৫ দাগে তার ১২.৫০ শতক জমি আছে।

তিনি উক্ত জমি দীর্ঘদিন যাবত ভোগ দখল করে আসছেন।তার জমিতে লোলুপ দৃষ্টি পড়ে ধুলিহর বড়দল গ্রামের মৃত আব্দুল খালেকের ছেলে এনামুল হক খোকন, এনামুল হক ও ফজলুল হকের।
 এব্যাপারে সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ মো. মোস্তাফিজুর রহমানের কাছে জানতে চাইলে বলেন,আমার কাছে কোন এজাহার দাখিল করে নাই।
শুক্রবার(৫ এপ্রিল) বিকালে তারা জমিতে প্রবেশ করে ২০ টি সুপারি গাছ, ৫ টি নারিকেল গাছ, ২টি বেল গাছ সহ আনুমানিক প্রায় দুই লক্ষ টাকার গাছ কেটে নিয়ে যায়। বাঁধা দিতে গেলে তার আত্মীয় মোস্তাফিজুর রহমানকে খুন জখম করার হুমকি দেয়।  সন্ত্রাসীদের হাত থেকে ভোগ দখলকৃত সম্পতি ফিরে পাওয়ার জন্য তিনি জেলা প্রশাসক ও পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা করছেন।

শ্যামনগর

যশোর

আশাশুনি


জলবায়ু পরিবর্তন