সাতক্ষীরা জেলার মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ পরিচালক তারাময়ী মুখার্জী অবসরে : নাজমুন নাহার দায়িত্বপ্রাপ্ত


এপ্রিল ৩ ২০১৯


বিশেষ প্রতিনিধি.
সাতক্ষীরা জেলার মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ পরিচালক তারাময়ী মুখার্জী অবসর প্রস্তুতিকালীন ছুটিতে গিয়েছেন এবং সেখানে দায়িত্বগ্রহণ করেছেন নাজমুন নাহার।
মঙ্গলবার অবসর জনিত বিদায় ও দায়িত্ব গ্রহণ উপলক্ষে এক অনাড়ম্বর অনুষ্ঠান জেলা কার্যালয়ে অনুষ্ঠিত হয়। সাতক্ষীরা অফিসে জেলা উপজেলা পর্যায়ের পর্যায়ের সহকর্মীদের উপস্থিতিতে উক্ত অনুষ্ঠানে দায়িত্বগ্রহণ করেন নাজমুন নাহার। একই দিনে সাতক্ষীরার উন্নয়ন সংগঠনের নেতৃবৃন্দদের পক্ষ থেকে তারাময়ী মুখার্জীকে বিদায় সম্মাননা ও নবাগত অফিসার স্বাগত জানান।
নাজমুন নাহার দেবহাটা উপজেলার কর্মকর্তার দায়িত্ব পালন করেছেন সফলতার সাথে। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে সমাজবিজ্ঞানে অনার্সসহ মাস্টার্স পাস করে পিএসসি’র মাধ্যমে সরকারি চাকুরীতে অংশ নেন। ঢাকা বিশ্ববিদ্যালয়ে পড়াকালীন জাতীয় বিভিন্ন দৈনিক পত্রিকায় সাংবাদিকতাসহ বিভিন্ন সৃজনশীল সামাজিক সাংস্কৃতিক কার্যক্রম সক্রিয় ছিলেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের রোকেয়া হলের সাহিত্য সংস্কৃতি ও ক্রীড়াঙ্গনে সাফল্যের স্বাক্ষর রাখেন।
মঙ্গলবার বিদায় ও দায়িত্বগ্রহণের অনুষ্ঠানে বিভিন্ন বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তারা দায়িত্বপ্রাপ্ত নাজমুন নাহারকে ফুলেল শুভেচ্ছা জানান।

শ্যামনগর

যশোর

আশাশুনি


জলবায়ু পরিবর্তন