সাতক্ষীরা সরকারি কলেজে বার্ষিক সাহিত্য ও সাংস্কৃতিক সপ্তাহ’র সমাপনী


ফেব্রুয়ারি ৭ ২০১৯

নিজস্ব প্রতিবেদক :
সাতক্ষীরা সরকারি কলেজে বার্ষিক সাহিত্য ও সাংস্কৃতিক সপ্তাহ-২০১৮ এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকাল ১০টায় সাতক্ষীরা সরকারি ক্যাম্পাসে সমাপনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সাতক্ষীরা সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর এস.এম আফজাল হোসেন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাতক্ষীরা জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ¦ নজরুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন, সাতক্ষীরা পৌর মেয়র তাজকিন আহমেদ, সাতক্ষীরা সরকারি কলেজের উপাধ্যক্ষ প্রফেসর মোঃ আমানউল্লাহ আল হাদী। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন, ভূগোল ও পরিবেশ বিভাগের সহযোগী অধ্যাপক আ.ন.ম গাউছার রেজা।
পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি আলহাজ¦ নজরুল ইসলাম বলেন, লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা এবং অনুষ্ঠান শিক্ষার্থীদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। খেলাধুলা শিক্ষার্থীদের মন সতেজ করে এবং সাংস্কৃতিক অনুষ্ঠান শিক্ষার্থীদের মেধার বিকাশ ঘটায়।
অনুষ্ঠানে ক্বেরাত, গীতাপাঠ, বাংলা কবিতা, ইংরেজি কবিতা, উপস্থিত বক্তৃতা (বাংলা), নির্ধারিত বক্তৃতা(ইংরেজি), হামদ/নাত- ই- রাসুল, ইসলামী সংগীত, ভক্তিগীতি, দেশাত্ববোধক গান, লোক সংগীত, রবীন্দ্র সংগীত, নজরুল সংগীত, আধুনিক গান, কৌতুক/একক অভিনয়, দলীয় অভিয়ন, বিতর্ক প্রতিযোগিতা ও জ্ঞান জিজ্ঞাসা বিষয়ে প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন

শ্যামনগর

যশোর

আশাশুনি


জলবায়ু পরিবর্তন