তালায় এসএসসি ও সমমানের পরীক্ষায় অংশ নিচ্ছে ৪ হাজার ৬১৮ জন শিক্ষার্থী


ফেব্রুয়ারি ১ ২০১৯

নিজস্ব প্রতিনিধি: তালা উপজেলায় এ বছর এসএসসি ও সমমানের পরীক্ষায় মোট ৪ হাজার ৬শ ১৮ জন পরিক্ষার্থী অংশ নিচ্ছে। সারাদেশের ন্যায় শনিবার (২ ফেব্রুয়ারি) শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও এসএসসি (ভোকেশনাল) পরীক্ষা। এবছর পরীক্ষা চলাকালীন সময়ে ফটোষ্ট্যাট মেশিন ও কোচিং সেন্টার ১মাস বন্ধ থাকবে। তালা উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসসূত্রে জানাগেছে, এবছর তালা উপজেলার ৭টি কেন্দ্রের মধ্যে তালা বিদে সরকারী উচ্চ বিদ্যালয়ে ১৪৯৯ জন, কুমিরা পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে ৬৭৬জন, আমিরুন্নেছা মাধ্যমিক বিদ্যালয়ে ৬৩৩ জন, খলিশখালী মাগুরা এস,সি কলেজিয়েট স্কুলে ৭৬২জন শিক্ষার্থী অংশগ্রহন করবে। এছাড়া দাখিল পরীক্ষায় পাটকেলঘাটা আল-আমিন ফাজিল মাদ্রাসায় ৪১৯জন ও তালা ফাযিল মাদ্রাসায় ৪৫৩জন পরীক্ষার্থী অংশ নেবে। কুমিরা পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে ১৭৬ জন ভোকেশনাল শিক্ষার্থী অংশগ্রহন করবেন।
এবছর এসএসসি পরিক্ষায় অংশগ্রহন শিক্ষার্থীর ২৩১৮ জন ছাত্র ও ২৩০০ জন ছাত্রী অংশগ্রহন করবেন । গত বছরে অংশগ্রহন করেছিল ৪হাজার ৬১জন শিক্ষার্থী ।
তালা উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আতিয়ার রহমান বলেন, এ বছর এসএসসি পরীক্ষা নকলমুক্ত, সুন্দর ও শান্তিপূর্ণ ভাবে পরীক্ষা নেওয়ার জন্য ইতিপূর্বে সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। পরীক্ষা কেন্দ্রের ২শ গজের মধ্যে জনসাধারন প্রবেশে নিষিধাজ্ঞা জারি করা হয়েছে। পরীক্ষা চলাকালীন সময়ে উপজেলার সকল ফটোস্ট্যাট মেশিন ও কোচিং সেন্টার এক মাস বন্ধ থাকবে।

শ্যামনগর

যশোর

আশাশুনি


জলবায়ু পরিবর্তন