তালায় জেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দকে অবরোধ : নির্বাচনের মাধ্যমে প্রার্থী ঘোষনা দেওয়ার পর প্রত্যাহার


জানুয়ারি ২৬ ২০১৯

নিজস্ব প্রতিনিধি :  তালাতে উপজেলা র্নিবাচনে আওয়ামীরীগের প্রার্থী মনোনীত করার র্নিবাচনী পক্রিয়ার বিপক্ষে অবস্থান নেওয়ায় জেলা নেতৃবৃন্দের গাড়ী অবরোধ। অত:পর আগামীকাল র্নিবাচনের কথা প্রকাশ্য ঘোষনা করার পরে এলাকা ত্যাগ করার সুযোগ।

নির্বাচন কমিশন কর্তৃক ঘোষিত উপজেলা পরিষদ নির্বাচনে প্রাথী র্নিবাচনের জন্য আজ (২৬ জানুয়ারী) তালা উপজেলা আওয়ামীলীগের বিশেষ বর্ধিতসভা তালা শিল্পকলা একাডেমীতে  শুরু হয়। উপজেলা আওয়ামীলীগের সভাপতি শেখ নুরুল ইসলামের সভাপতিত্বে শুরু হওয়া এ র্কমসুচিতে প্রধান অতিথি ছিলেন জেলা সভাপতি মোঃ মুনসুর আহমেদ । সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান এবং জেলা সাঃ সম্পাদক আলহাজ্ব নজরুল ইসলাম।সভাটি পরিচালনা করেন উপজেলা আওয়ামীগের সাধারন সম্পাদক ও বর্তমান উপজেলা চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার।


সভায় উপস্থিত কাউন্সিলরদের বেশীর ভাগ কাউন্সিলার ভোটের মাধ্যমে প্রার্থী বাছাইয়ের পক্ষে মত দেন। কিন্তু কয়েকজন প্রার্থী ও তাদের কতিপয় সমর্থক ভোটের বিপক্ষে অবস্থান নিয়ে সমযোতার দাবী করেন। এ নিয়ে দু পক্ষের পক্ষে তুমুল বাকবিতণ্ডার শুরু হয়। এ অবস্থার মধ্যো হঠাৎ জেলা সভাপতি “সভা মুলতুবি করা হলো” বলে সাধারণ সম্পাদকসহ চলে যেতে উদ্যত হন। এসময় উপস্থিত বিক্ষুব্ধ কাউন্সিলররা ভোটের মাধ্যমে প্রার্থী বাছাইয়ের দাবিতে অনুষ্ঠান স্থান সংলগ্ন রাস্তায় শুয়ে পড়ে ও গাছের গুড়ি ফেলে তাদের পথ অবরুদ্ধ করে দেন। ফলে তারা গাড়ীর মধ্যে অবস্থান করা অবস্থায় অবরুদ্ধ হয়ে পড়েন। বিকাল ৪ টার দিকে হ্যান্ড মাইকে আগামীকাল রোবার সকাল ১১টায় ভোটের মাধ্যমে প্রার্থী বাছাই হবে এ সিদ্ধান্ত  জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কতৃক ঘোষনা দেওয়ার পর অবরোধ তুলে নেওয়া হয়।

শ্যামনগর

যশোর

আশাশুনি


জলবায়ু পরিবর্তন