রাষ্ট্রীয় মর্যাদায় সমাহিত হলেন বীর মুক্তিযোদ্ধা শেখ ওয়াহেদুজ্জামান


জানুয়ারি ১৫ ২০১৯


গাজী মিজানুর রহমান,কালিগঞ্জ ব্যূরো: নিজের শেষ ইচ্ছে অনুযায়ী মুক্তিযোদ্ধাদের জন্য সংরক্ষিত কালিগঞ্জের মহৎপুর সরকারি কবর স্থানে রাষ্ট্রীয় পর্যাদায় সমাহিত হলো কালিগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের দীর্ঘদিনের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব শেখ ওয়াহেদুজ্জামান। মঙ্গলবার (১৫ জানুয়ারী) জোহরের নামাজের পর কালিগঞ্জ সরকারি কলেজ মাঠে হাজার হাজার মানুষের উপস্থিতে জানাযার নামাজ অনুষ্ঠিত হয়। জানযার নামাজে উপস্থিত থেকে বক্তব্য রাখেন সাতক্ষীরা- ৩ আসনের সংসদ সদস্য, কেন্দ্রীয় আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ডা. আ ফ ম রুহুল হক, সাতক্ষীরা-২ আসানের সংসদ সদস্য মীর মোস্তাক আহমেদ রবি, সাতক্ষীরা -৪ আসনের সংসদ সদস্য এসএম জগলুল হায়দার, জেলা আওয়ামী লীগের সভাপতি মনসুর আহমেদ, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব নজরুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ইঞ্জিনিয়ার মুজিবুর রহমান, সাতক্ষীরা -৪ আসনের সাবেক সংসদ সদস্য এ এইচ এম গোলাম রেজা, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ আবু আহমেদ, সাংগঠনিক সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু, অধ্যক্ষ জাফরুল আলম বাবু, সাতক্ষীরা পৌর আওয়ামী লীগের সভাপতি আবু সাঈদ, জেলা যুব লীগের সভাপতি আব্দুল মান্নান, জেলা ছাত্রলীগের সভাপতি রেজাউল ইসলাম রেজা, সাধারণ সম্পাদক সৈয়দ সাকিদুর রহমান, কালিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাঈদ মেহেদী, শ্যামনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউল হক দোলনসহ সাতক্ষীরা জেলার বিভিন্ন উপজেলা আওয়ামী লীগ এবং অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বক্তব্য শেষে সাতক্ষীরা প্রশাসক মোস্তফা কামাল ,অতিরিক্ত জেলা পুলিশ সুপার ইলতুৎমিশ, উপজেলা নির্বাহী অফিসার সরদার মোস্তফা শাহিন ও অফিসার ইনচার্জ হাসান হাফিজুর রহমানের নেতৃত্বে রাষ্ট্রীয় মর্যাদায় তাকে গার্ড অব অনার প্রদান করা হয়।

এর আগে বেলা ১১ টার দিকে ওয়াহেদুজ্জামানের মৃতদেহ উপজেলা সোহরাওয়ার্দী পার্কের শহীদ মিনারে আনা হলে উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, আওয়ামী লীগ ও তার সকল অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠন ফুল দিয়ে শ্রদ্ধা দিবেদন করেন।

আগামী বৃহস্পতিবার আসরের নামাজের পর বাজার গ্রাম রহিমপুর ঈদগাহ ময়দানে দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।

শ্যামনগর

যশোর

আশাশুনি


জলবায়ু পরিবর্তন