কালিগঞ্জে ডাম্পার ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ঘে আহত ৩, মটর সাইকেল আরোহীর পাঁ শরীর থেকে বিচ্ছিন্ন


জানুয়ারি ১৫ ২০১৯


কালিগঞ্জ ব্যুরো: কালিগঞ্জে যন্ত্রদানব খ্যাত ডাম্পার ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে তিনজন আহত হয়েছে। দুর্ঘটনায় বিচ্ছিন্ন হয়েছে এক মোটর সাইকেল আরোহীর পাঁ। ঘটনাটি ঘটেছে সোমবার বিকেল সাড়ে ৩ টার দিকে রতনপুর ইউনিয়নের কাটুনিয়া রাজবাড়ী ডিগ্রী কলেজের গেটের সামনে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সোমবার সাড়ে ৩ টার দিকে উপজেলার কাটুনিয়া গ্রামের সোহরাব হোসেনের ছেলে ওলিউর রহমান (২২), একই গ্রামের লুৎফর মিস্ত্রীর ছেলে রাসেল হোসেন (১৭) এবং যশোর জেলার কতোয়ালী থানার লুৎফর রহমানের ছেলে বিজু হোসেন (২২) মোটর সাইকেলযোগে পাশ্ববর্তী শ্যামনগর উপজেলার নুরনগর থেকে রতনপুর আসছিলেন। কাটুনিয়া কলেজ গেটের সামনে পৌছালে বিপরীত দিক থেকে আসা ডাম্পারের সাথে মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় মোটর সাইকেলে থাকা বিজু হোসেনের ডান পাঁ ওই ডাম্পারের নিচে পড়ে শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। দুর্ঘটনায় অপর দুই আরোহী গুরুতর আহত হন। স্থানীয়রা আশংকাজনক অবস্থায় তাদেরকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে প্রেরণ করেছে।
থানার অফিসার ইনচার্জ (ওসি) হাসান হাফিজুর রহমান দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন। স্থানীয় জনতা ডাম্পার ও এর চালককে আটক করে থানায় সোপর্দ করেছে বলে তিনি জানিয়েছেন।

শ্যামনগর

যশোর

আশাশুনি


জলবায়ু পরিবর্তন