এম পি হওয়ার পর প্রথম পদ্মপুকুরের চেয়ারম্যান বাড়িতে


জানুয়ারি ১৫ ২০১৯


পদ্মপুকুর ইউনিয়ন বাসীর জয় বাংলা,জয় বঙ্গবন্ধু  মুখরিত। ধ্বনিতে স্বাগত হয়ে পাতাখালিতে আসেন সাতক্ষীরা ৪ আসনের  নব নির্বাচিত এম পি এস.এম জগলুল হায়দার।  সোমবার সকাল ১২ টায় তিনি পাতাখালি পৌছান। এম পি হওয়ার পর এই প্রথম তিনি পদ্মপুকুর ইউনিয়ন বাসীর সাথে দেখা করতে আসেন। এসম তিনি পাতাখালি বাজার ঘুরে চেয়ারম্যান এ্যাড.এস.এম আতাউর রহমানের বাড়িতে এলাকার সর্বস্তরের মানুষের দেখা করেন। নির্বাচনের আগ মুহুরতে ২৬ ডিসেম্বর চেয়ারম্যানের বাড়িতে ঘটে যাওয়া হামলার বিষয়ে তিনি বলেন,  যত দ্রুত সম্ভব  হামলাকারীদের আইনের আওতায় আনা হবে। তিনি এর  তীব্র নিন্দা জানান। তিনি  ভাংচুরের বিভিন্ন আলামত পরিদর্শন করেন। 

 সে সময় চেয়ারম্যান বাড়িতে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ সহ সকল অঙ্গ সংগঠনের নেতা কর্মী পরিষদের সদস্য গণ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও ছাত্ররা উপস্থিত ছিলেন। তিনি বলেন,এম পি হওয়ার পর প্রথম বাজেটের প্রথম কাজ হবে পদ্মপুকুরে। ইউনিয়নের অসম্পূর্ণ উন্নয়ন তিনি সম্পন্ন করার আশ্বাস দেন। 

উল্লেখ্য ২৬ ডিসেম্বার রাতে পদ্মপুকুরের পাতাখালিতে  বিকল্পধারা প্রার্থী এইচএম গোলাম রেজার নেতৃত্বে বর্তমান আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান এ্যাড.এস. এম বাড়িতে হামলা করে। বাড়ি ঘর সহ কয়েকটি মোটরসাইকেল ভাংচুর করে। সেই সময় আহত হন সুজন, গফুর, কাসেম, সাজিদ ও রোকনুজ্জামানসহ পাঁচজন।

শ্যামনগর

যশোর

আশাশুনি


জলবায়ু পরিবর্তন