সম্মিলিত সাংস্কৃতিক জোট সাতক্ষীরা’র সমাবেশ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত


ডিসেম্বর ১৯ ২০১৮


“আমার ভোট আমি দেবো, মুক্তিযুদ্ধের পক্ষে দেবো”। দেশের উন্নয়নের ধারাবাহিকতা রক্ষার্থে এবং দেশকে ব্যার্থরাষ্ট্রে পরিণত হওয়ার হাত থেকে বাঁচানোর জন্য আগামী ৩০ ডিসেম্বর দেশের প্রত্যেকটি সচেতন মানুষকে নৌকা প্রতিকে ভোট দিতে হবে এবং তার জন্য “সম্মিলিত সাংস্কৃতিক জোট, সাতক্ষীরা’র সকল সাংস্কৃতিক কর্মীদের মতো সকল সাংস্কৃতিক কর্মিসহ সচেতন নাগরিকদের কে জনসচেতনতা বৃদ্ধির কার্যক্রমে এগিয়ে আসতে হবে।
মঙ্গলবার শিল্পকলা একাডেমি মিলনায়তনে “সম্মিলিত সাংস্কৃতিক জোট, সাতক্ষীরা জেলা শাখা” আয়োজিত “সমাবেশ ও সাংস্কৃতিক অনুষ্ঠান” এ প্রধান অতিথির বক্তব্যে সাতক্ষীরা সদর-২ আসনের নৌকা প্রতীকের প্রার্থী বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি উপরোক্ত কথাগুলো বলেন।
অনুষ্ঠানে সংগঠনের সভাপতি আবু আফফান রোজ বাবু এর সভাপতিত্বে এবং সংগঠনের সাধারণ সম্পাদক শামীমা পারভীন সঞ্চালনায় মূখ্য বক্তা ও বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা প্রশাসক এস এম মোস্তফা কামাল। বিশেষ অতিথি হিসেবে আরও বক্তব্য রাখেন, সাতক্ষীরা জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোশাররফ হোসেন মশু। এছাড়াও সংগঠনের পক্ষে বক্তব্য রাখেন, মোশফিকুর রহমান মিল্টন, সায়েম ফেরদৌস মিতুল, শহীদুর রহমান, মশিউর রহমান পলাশ প্রমুখ।
অনুষ্ঠানে সাংস্কৃতি পর্বে আবৃত্তি, সংগীত, নৃত্য পরিবেশন করেন “লিনেট ফাইন আর্টস, বর্ণমালা একাডেমি, জাগ্রত সাতক্ষীরা, অধীতী, সপ্তসুর একাডেমি, নবধারা একাডেমি, শিল্পায়ন একাডেমি, দিপালোক একাডেমি, নজরুল একাডেমি, স্বরলিপি একাডেমি, আরাধনা একাডেমি, সুরতীর্থ একাডেমি পাটকেলঘাটা, সাতক্ষীরার উপভাষা চর্চা পরিষদ, ম্যানগ্রোভ প্রকাশনী, নলকুড়া নাট্যগোষ্ঠী, সুলতানপুর নাট্যগোষ্ঠী, ঈক্ষণ সাংস্কৃতিক সংসদ, সব্যসাচী আবৃত্তি সংসদ, গণশিল্পী সংস্থা সাতক্ষীরা, উদীচী সহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের শিল্পী, সাহিত্যিক, সাংস্কৃতিক ব্যক্তিবর্গ।

শ্যামনগর

যশোর

আশাশুনি


জলবায়ু পরিবর্তন