ধানের শীষ প্রার্থীর নির্বাচনী কার্যালয় থেকে বিএনপির দু’উপজেলা সভাপতিসহ ৪৫ নেতাকর্মী আটক


ডিসেম্বর ১৯ ২০১৮


নিজস্ব প্রতিনিধি ঃ সাতক্ষীরা-৩ আসনের (আশাশুনি+ দেবহাট+ কালিগঞ্জের একাংশ) ঐক্যফ্রন্টের ধানের শীষের প্রার্থী বিএনপির কেন্দ্রীয় নেতা ডা. শহিদুল আলমের নির্বাচনী কার্যালয় থেকে দেবহাটা উপজেলা বিএনপি’র সভাপতি সিরাজুল ইসলাম, আশাশুনি উপজেলা বিএনপির সভাপতি রফিকুল ইসলাম রফিক, যুগ্ম-সম্পাদক জুলফিকার আলী জুলু, সাংগঠনিক সম্পাদক খায়রুল আহছানসহ কমপক্ষে ৪৫ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। কালিগঞ্জ উপজেলার নলতা চৌমুহনী এলাকায় বিএনপি প্রার্থীর প্রধান নির্বাচনী কার্যালয়ে নেতাকর্মীদের সাথে নির্বাচনী বিষয়ক আলাপ-আলোচনা করার সময় মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে পুলিশ তাদের আটক করে।
প্রার্থী ডা. শহিদুল আলম জানান, তিনি নির্বাচনের বিভিন্ন স্থানে পোলিং এজেন্ট ঠিক করার জন্য নেতাদের নিয়ে আলোচনা করছিলেন। এসময় কালিগঞ্জ সার্কেলের সহকারি পুলিশ সুপার জামিরুল ইসলাম, কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ হাসান হাফিজুর রহমান ও দেবহাটা থানার অফিসার ইনচার্জ সৈয়দ আব্দুল মান্নানের নেতৃত্বে একদল পুলিশ তাদের অফিস ঘিরে ফেলে। এসময় সেখানে উপস্থিত কমপক্ষে ৪৫ জন নেতাকর্মীকে আটক করে নিয়ে যায়। এসময় ডা. শহিদুল আলম তাদের কি কারনে আটক করা হচ্ছে তা জানতে চাইলে পুলিশ তাদের বিরুদ্ধে মামলা আছে বলে জানান।
কালিগঞ্জ সার্কেলের সহকারি পুলিশ সুপার জামিরুল ইসলাম ঘটনা নিশ্চিত করে জানান, সেখান থেকে ৪৫ জনকে আটক করা হয়েছে। কার বিরুদ্ধে কি মামলা আছে তা খতিয়ে দেখা হচ্ছে।

শ্যামনগর

যশোর

আশাশুনি


জলবায়ু পরিবর্তন