সাতক্ষীরা-১ আসনে নৌকার টিকিট পেলেন মুস্তফা লুৎফুল্লাহ


ডিসেম্বর ৭ ২০১৮

       আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সাতক্ষীরা-১(তালা ও কলারোয়া) আসনে নৌকার টিকিট পেলেন মহাজোটের ১৪ দলের শরীক বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাতক্ষীরা জেলা সভাপতি ও পার্টির কেন্দ্রীয় কমিটির পলিট ব্যুরোর সদস্য অ্যাডভোকেট মুস্তফা লুৎফুল্লাহ। শুক্রবার (৭ ডিসেম্বর) সকাল সাড়ে ১১ টায় মাননীয় প্রধানমন্ত্রী স্বাক্ষরিত চিঠি রাজনৈতিক উপদেষ্টা ও আওয়ামী লীগ দলীয় নির্বাচন পরিচালনা কমিটির কো-চেয়ারম্যান এইচ টি ইমাম মহাজোটের মনোনীত ১৪ দল ওয়ার্কার্স পার্টির প্রার্থী অ্যাডভোকেট মুস্তফা লুৎফুল্লাহ’র হাতে নৌকা প্রতীকের এই চূড়ান্ত চিঠি তুলে দেন।
মনোনয়ন চিঠি পেয়ে বর্তমান সংসদ সদস্য অ্যাডভোকেট মুস্তফা লুৎফুল্লাহ সাংবাদিকদের বলেন, ‘সবার দোয়া, ভালোবাসা ও শুভকামনায় আমার এলাকার প্রিয় নেতা-কর্মী ভাইবোনদের পরিশ্রমের ফসল এই মনোনয়ন। আমি সবার কাছে কৃতজ্ঞ।’ এ সময় ঐক্যবদ্ধভাবে আগামী নির্বাচনে আওয়ামী লীগের সকল স্তরের নেতা-কর্মী, গণতন্ত্র উন্নয়ন ও সমৃদ্ধির লক্ষ্যে নৌকা প্রতীককে জয়যুক্ত করারও আহ্বান জানান তিনি।
প্রকাশ,সাতক্ষীরা-১ তালা ও কলারোয়া দু’টি উপজেলার ২৪ ইউনিয়ন ও একটি পৌরসভা নিয়ে গঠিত জাতীয় সংসদের ১০৫, সাতক্ষীরা-১ আসনটি। নির্বাচন অফিস সুত্রে সর্বশেষ ভোটার তালিকা অনুযায়ী এই আসনের ৪ লাখ ১৭ হাজার ৮৯১ জন ভোটার রয়েছে। এর মধ্যে নারী ভোটার ২ লাখ ৪ হাজার ৮১৮ জন এবং পুর”ষ ভোটার ২ লাখ ১৩ হাজার ৭৩ জন।

শ্যামনগর

যশোর

আশাশুনি


জলবায়ু পরিবর্তন