1. faysal.ce@gmail.com : dakshinermashal :
  2. abuhasan670934@gmail.com : Hasan :
  3. sakalctc.bd@gmail.com : Nityananda Sarkar : Nityananda Sarkar
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১০:১৯ অপরাহ্ন
২ কার্তিক, ১৪৩১
Latest Posts

পিক-আপের চাকায় পিষ্ট হয়ে নানি নাতি নিহত, নানা আহত

প্রতিবেদকের নাম :
  • হালনাগাদের সময় : মঙ্গলবার, ১৮ ডিসেম্বর, ২০১৮
  • ১১৮ সংবাদটি পড়া হয়েছে


নিজস্ব প্রতিবেদক ঃ পিক-আপের চাকায় পিষ্ট হয়ে নানি ও নাতি ঘটনাস্থলে নিহত হয়েছেন। এ সময় মটরসাইকেল চালক নানা মারাত্মক আহত হয়েছেন। মঙ্গলবার সন্ধ্যায় সাতক্ষীরার খুলনা মহাসড়কের তালা উপজেরার কুমিরা বালি গাঁদা নামকস্থানে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন যশোর কেশবপুর উপজেলার ভবতীপুর গ্রামের সামাদ মোড়লের স্ত্রী ফরিদা বেগম(৫০) ও নাতি(১৪) তালা উপজেলার তৈলকুপি গ্রামের আব্দুল আলিমের ছেলে সাদ। আহত নানা সামাদকে মারাত্মক আহত অবস্থায় সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন আব্দুস সামাদ জানান, কেশবপুর থেকে নানা সামাদ মোড়ল তার স্ত্রী ফরিদা ও নাতি সাদকে সঙ্গে নিয়ে মটর সাইকেল যোগে তৈলকুপি যাচ্ছিল জামাইয়ের বাড়িতে বেড়াতে। এ সময় কুমিরা নামকস্থনে পৌছালে পিছন দিক থেকে একটি পিক- আপ তাদেরকে চাপা দেয়। ঘটনাস্থলে নানি ফরিদা বেগম ও নাতি সাদ নিহত হয়। এ সময় তিনি মারাত্মক আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করে।

পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম কুমিরা বালিগাদা নামকস্থনে পিক-আপের চাকায় নানি নাতি নিহত হওয়ার সত্যতা নিশ্চিত করেছেন। নিহতদের লাশ উদ্ধার করে থানায় রাখা হয়েছে। বুধবার ময়না তদন্তের জন্য লাশ দু’টি সাতক্ষীরা সদর হাসপাতালে পাঠানো হবে।

আপনার সামাজিক মিডিয়ায় এই পোস্ট শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর :
© All rights reserved © 2024
প্রযুক্তি সহায়তায়: csoftbd