1. faysal.ce@gmail.com : dakshinermashal :
  2. abuhasan670934@gmail.com : Hasan :
  3. sakalctc.bd@gmail.com : Nityananda Sarkar : Nityananda Sarkar
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৮:২৮ অপরাহ্ন
২ কার্তিক, ১৪৩১
Latest Posts

রতনপুর ইউপি সদস্য ও যুবলীগের সভাপতি সুজনের উপর হামলার প্রতিবাদে সমাবেশ ও মানববন্ধন

প্রতিবেদকের নাম :
  • হালনাগাদের সময় : শুক্রবার, ২৩ নভেম্বর, ২০১৮
  • ১৫০ সংবাদটি পড়া হয়েছে


কালিগঞ্জ ব্যুরো: কালিগঞ্জের রতনপুর ইউপি সদস্য ও ইউনিয়ন যুবলীগের একাংশের সভাপতি মাসুম বিল্যাহ সুজনের উপর হামলার প্রতিবাদে কালিগঞ্জে প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৩ নভেম্বর) বিকেলে উপজেলার ফুলতলা মোড় থেকে মিছিল বের হয়ে উপজেলা প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে বঙ্গবন্ধু মুর‌্যাল প্রাঙ্গনে এসে এক মানববন্ধন কর্মসূচী অনুষ্ঠিত হয়। সেখানে উপজেলা যুবলীগের একাংশের আহবায়ক সালাহউদ্দিন আহমেদের সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি, যুবলীগ নেতা শেখ নাজমুল আহসান।
যুগ্ম আহবায়ক শহিদুজ্জামান তুহিনের সঞ্চালনায় মানববন্ধন কর্মসূচীতে বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জি.এম সিরাজুল ইসলাম, কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি তারক আশ্চর্য্য, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি ইলিয়াস হোসেন, ধলবাড়িয়া ইউনিয়ন যুবলীগের আহবায়ক আমিনুর রহমান,যুগ্ম আহবায়ক মনিরুজ্জামান লিটন, রতনপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক বাবু ঢালী, বিষ্ণুপুর সভাপতি সিদ্দিকুর রহমান, সাধারণ সম্পাদক আফসার উদ্দিন, দক্ষিণ শ্রীপুর সভাপতি রেজাউল ইসলাম রেজা, সাধারণ সম্পাদক সাঈদ মোড়ল, কুশুলিয়া যুগ্ম আহবায়ক সুলতান আহমেদ, যুবলীগ নেতা ফিরোজ হোসেন, ফারুক হোসেন ও নান্নু প্রমুখ।
সভায় রতনপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি, ইউপি সদস্য মাসুম বিল্যাহ সুজনের উপর হামলাকারীদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য প্রশাসনের কাছে আহবান করেন বক্তারা।

আপনার সামাজিক মিডিয়ায় এই পোস্ট শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর :
© All rights reserved © 2024
প্রযুক্তি সহায়তায়: csoftbd