সাতক্ষীরায় ইসলামী আন্দোলন’র বিক্ষোভ মিছিল


অক্টোবর ১৪ ২০১৮

নিজস্ব প্রতিনিধি: ‘মুক্তির মূলমন্ত্র, ইসলামী শাসনতন্ত্র’ এই শ্লোগানে সাতক্ষীরায় বিক্ষোভ মিছিল করেছে ইসলামী আন্দোলন বাংলাদেশ। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে রবিবার (১৪ অক্টোবর) সকালে সাতক্ষীরা কেন্দ্রীয় ঈদগাহ ময়দান থেকে এ বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি শহরের প্রধান-প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

মিছিলে নেতৃত্ব দেন ইসলামী আন্দোলন বাংলাদেশ’র সাতক্ষীরা জেলা শাখার সভাপতি মাওলানা মুফতি রবিউল ইসলাম ও সাধারণ সম্পাদক তোছাদ্দেক হোসেন খোকা।

মিছিলে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাতক্ষীরা-১ আসনের হাত পাখার প্রার্থী এফ.এম আছাদুল হক, সাতক্ষীরা-৩ আসনের প্রার্থী ও জেলা সহ-সভাপতি ড. মো. ইছহাক, ইসলামী আন্দোলন বাংলাদেশ সাতক্ষীরা জেলা শাখার সহ-সভাপতি হাফেজ মো. শহিদুল ইসলাম, ইসলামী শ্রমিক আন্দোলন সাতক্ষীরা জেলা শাখার সভাপতি মো. মনিরুল ইসলাম, ইসলামী যুব আন্দোলন সাতক্ষীরা জেলা শাখার সভাপতি মো. ছারোয়ার আলম, সহ-সভাপতি মো. দেলোয়ার হোসেন, সাধারণ সম্পাদক মো. মোবাশ্শীরুল ইসলাম (তকী), ইসলামী শাসনতন্ত্র-ছাত্র আন্দোলন সাতক্ষীরা জেলা শাখার সভাপতি মো. ফজর আলী, সাধারণ সম্পাদক হাফেজ মো. সাইদুর রহমান প্রমুখ।

মিছিল শেষে দুর্নীতি, দুঃশাসন, সন্ত্রাস ও মাদকমুক্ত কল্যাণ রাষ্ট্র প্রতিষ্ঠায় অবাধ সুষ্ঠ নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচনের দাবিতে জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদান করে নেতৃবৃন্দ।

শ্যামনগর

যশোর

আশাশুনি


জলবায়ু পরিবর্তন