এলাকার জলাবদ্ধতাসহ নানা সমস্যা সমাধানে আমি প্রতিশ্রুতিবদ্ধ-আসাদুজ্জামান বাবু


অক্টোবর ৪ ২০১৮

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরা সদর আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু বলেছেন, ‘আমি মনোনয়ন পেলে জনগণের কল্যাণে আরও কাজ করতে পারবো। এলাকার জলাবদ্ধতাসহ নানা সমস্যা সমাধানে আমি প্রতিশ্রুতিবদ্ধ।’ বুধবার সাতক্ষীরা শহরে নির্বাচনী মোটরসাইকেল শোভাযাত্রা শেষে সাতক্ষীরা সরকারি কলেজ মাঠে গণসংযোগে তিনি এ কথা বলেন।

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে অনুষ্ঠিত এ গণসংযোগে তিনি আরো বলেন, ‘আওয়ামী সরকার উন্নয়নের সরকার। এ সরকারের আমলে উন্নয়ন হয়নি এমন কোন খাত নেই। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার কোন বিকল্প নেই। আগামী একাদশ সংসদ নির্বাচনেও নৌকা মার্কায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে রাষ্ট্র ক্ষমতায় অধিষ্ঠিত করতে হবে।’

বুধবার সকালে সাতক্ষীরা সরকারি কলেজ মাঠ থেকে থেকে শুরু হওয়া শোভাযাত্রাটি সদর উপজেলার কয়েকটি ইউনিয়ন প্রদক্ষিণ করে। শোভাযাত্রায় অংশগ্রহণ করে প্রায় পাঁচ হাজার মোটরসাইকেল। কয়েক ঘন্টা পর শোভাযাত্রাটি আবারও সরকারি কলেজ মাঠে এসে সমাবেত হয়।

শোভাযাত্রায় অংশগ্রহণ করেন, সাতক্ষীরা পৌরসভার কাউন্সিলর আবদুস সেলিম, জাহাঙ্গীর হোসেন কালু, ফিরোজ হোসেন, ফারাহ দীবা খান সাথী, কৃষক লীগ নেতা মনজুর হোসেন প্রমুখ।

শ্যামনগর

যশোর

আশাশুনি


জলবায়ু পরিবর্তন