সাতক্ষীরায় প্রতিবন্ধীদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ


আগস্ট ১৮ ২০১৮

মোঃ মুশফিকুর রহমান (রিজভি): সাতক্ষীরায় পবিত্র ঈদুল আযহা উপলক্ষে প্রতিবন্ধীদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। শনিবার (১৮ আগস্ট) ঈদ সামগ্রী বিতরণ উপলক্ষে একটি সমাবেশের আয়োজন করে প্রতিবন্ধী পূর্নবাসন কল্যাণ সমিতি। সাতক্ষীরা শহিদ আব্দুর রাজ্জাক পার্কে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশ শেষে প্রতিবন্ধীদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়।
সমাবেশে সভাপতিত্ব করেন প্রতিবন্ধী পূর্নবাসন কল্যাণ সমিতির সভাপতি রফিকুল ইসলাম। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন প্রতিবন্ধী পূর্নবাসন কল্যাণ সমিতির মহাসচিব আবুল কালাম আজাদ, ভাইস চেয়ারম্যান আব্দুস সামাদ, জাতীয় অন্ধ সংস্থার সাতক্ষীরা জেলা শাখার সভাপতি শফিকুল ইসলাম, প্রতিবন্ধী পূর্নবাসন নারী উন্নয়ন সংস্থার নির্বাহী সদস্য রেহেনা পারভীন, দৃষ্টি প্রতিবন্ধী আসাদুল ইসলাম প্রমুখ।
সমাবেশে বক্তারা বলেন, ‘বর্তমান সরকার প্রতিবন্ধীদের প্রতি খুব আন্তরিক। প্রতিবন্ধীদের জন্য মাসিক ৭শ টাকা করে সম্মানি ভাতা দিচ্ছেন। কিন্তু বর্তমান বাজারে সেই অল্প টাকায় সংসার পরিচালনা করা অসম্ভব। এজন্য মাসিক সরকারের কাছে আমাদের অনুরোধ প্রতিবন্ধীদের জন্য প্রতি মাসে ৩ হাজার টাকা করে বরাদ্ধ দেওয়া হোক।’
এ কর্মসূচির আওতায় পূর্নবাসন কল্যাণ সমিতির পক্ষে জেলায় মোট ৪শ জন প্রতিবন্ধীকে ঈদ উল আযহা উপলক্ষে সেমাই, চিনি ও সোয়াবিন তেল তথা ঈদ সামগ্রী প্রদান করা হয়।

শ্যামনগর

যশোর

আশাশুনি


জলবায়ু পরিবর্তন