1. faysal.ce@gmail.com : dakshinermashal :
  2. abuhasan670934@gmail.com : Hasan :
  3. sakalctc.bd@gmail.com : Nityananda Sarkar : Nityananda Sarkar
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৭:১৮ পূর্বাহ্ন
৬ কার্তিক, ১৪৩১
Latest Posts
📰ঘুষ, চাঁদাবাজি, প্রাইভেট ও কোচিং বাণিজ্য বন্ধ করতে হবে📰১৯ দিনে এলো ১৮ হাজার কোটি টাকার রেমিট্যান্স📰শেখ হাসিনার পদত্যাগপত্র গ্রহণ করেছি📰রাষ্ট্রপতির কোথায় থাকা দরকার, তা ছাত্রসমাজ নির্ধারণ করবে: সারজিস📰সাতক্ষীরায় ক্ষুদ্র নৃ-তাত্ত্বিক ও পিছিয়েপড়া নারীদের মধ্যে সেলাই মেশিন বিতরণ 📰ধুলিহর আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ে প্লাস্টিক বজ্যের বিনিময়ে গাছের চারা বিতরণ📰এইচপিভি টিকাদান কার্যক্রম বাস্তবায়নে জেলা তথ্য অফিসর অবহিতকরণ সভা📰সদর থানায় হামলা মামলার আসামী অস্ত্র ও গুলিসহ গ্রেপ্তার📰এইচএসসির বৈষম্যহীন রেজাল্ট দাবিতে যশোর শিক্ষাবোর্ড ঘেরাও📰সাতক্ষীরায় গৃহবধূ ও যুবককে নির্যাতন : থানায় মামলা, স্বামীসহ আটক তিন

প্রজন্মের ভাবনা পাঠক ফোরাম জেলা শাখার নিন্দা

প্রতিবেদকের নাম :
  • হালনাগাদের সময় : বৃহস্পতিবার, ১৪ জুন, ২০১৮
  • ৬২৯ সংবাদটি পড়া হয়েছে

সংবাদ বিজ্ঞপ্তি: বাংলাদেশ কমিউনিষ্ট পার্টির মুন্সিগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক, সাপ্তাহিক আমাদের বিক্রমপুর পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক, ব্লগার শাহজাহান বাচ্চুকে নৃশংসভাবে গুলি করে হত্যা করা হয়েছে। এমনকি মৌলবাদিরা তার লাশ দাফনে বাধা দিয়েছে। তার মত মুক্তমনা অসাম্প্রদায়িক মানুষের এ ধরণের নৃশংস মৃত্যু মেনে নেওয়া যায়না। একের পর এক ব্লগার হত্যা হওয়ার পর দীর্ঘদিন পেরিয়ে গেলেও হত্যাকারিদের শাস্তি না হওয়ায় মৌলবাদিরা উৎসাহিত হচ্ছে। এরই অংশ হিসেবে শাহজাহান বাচ্চুর উপর এ বর্বোরচিত হামলা। ঘটনার নিন্দা,হত্যাকারিদের অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়ে বিবৃতি দিয়েছেন দৈনিক প্রজন্মের ভাবনা পাঠক ফোরাম সাতক্ষীরা জেলা শাখার আহবায়ক কলেজ শিক্ষক বিধান চন্দ্র দাস, সদস্য সচীব স্বপন কুমার শীল, সদস্য অ্যাড. ফাহিমুল হক কিসলু, অ্যাড. সত্যরঞ্জন ম-ল, আব্দুল জলিল, গোষ্ট বিহারী ম-ল, নিত্যানন্দ আমিন, মানবাধিকার কর্মী মধাব চন্দ্র দত্ত, রঘুনাথ খাঁ, মকবুল হোসেন, শহীদুল ইসলাম, শেখ আমিনুর রহমান, বেলাল হোসাইন, সিপিবি’র সাতক্ষীরা জেলা শাখার সাধারণ সম্পাদক আবুল হোসেন, শেখ বেলাল হোসেন, অ্যাড. ওসমান গনি, জিতেন্দ্রনাথ ঘোষ, ষষ্ঠী পাল প্রমুখ।
প্রসঙ্গত, মুন্সিগঞ্জ জেলার সিরাজদিখান উপজেলার মধ্যপাড়া ইউনিয়নের পুর্ব কাকালদি গ্রামের তিন রাস্তার মোড়ে সোমবার সন্ধ্যায় দুর্বৃত্তরা শাহজাহান বাচ্চুকে গুলি করে হত্যা করে।

আপনার সামাজিক মিডিয়ায় এই পোস্ট শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর :
© All rights reserved © 2024
প্রযুক্তি সহায়তায়: csoftbd