সাতক্ষীরা বাস টার্মিনাল নিয়ন্ত্রনে এখন প্রশাসন


জুন ৬ ২০১৮

বিশেষ সংবাদদাতা: সাতক্ষীরা বাস টার্মিনালের নিয়ন্ত্রন গ্রহন করেছে প্রশাসন। বাস, মিনিবাস, কোচ ও মাইক্রোবাস মালিক সমিতির নির্বাচন করাকে কেন্দ্র করে গত বেশ কিছুদিন টার্মিনালে উত্তেজনা বিরাজ করছিল। গতকাল বাস মালিক সমিতির ডাকা সাধারণ সভাকে কেন্দ্র করে উত্তেজনা আরো বৃদ্ধি পাওয়ার পরিপ্রেক্ষিতে প্রশাসনের পক্ষে এ দায়িত্ব গ্রহন বলে জানাযায়।
বুধবার বেলা ১১টায় বাস, মিনিবাস, কোচ ও মাইক্রোবাস মালিক সমিতি আয়োজিত সাধারণ সভায় মালিক সমিতির উভয় পক্ষের সদস্যের উপস্থিতিতে এ সিদ্ধান্ত গৃহীত হয়। এরপর সুষ্ঠু নির্বাচনের স্বার্থে নির্বাচন কমিশন গঠনের ঘোষণা দেওয়া হয়েছে।
প্রশাসনের দায়িত্ব গ্রহনের সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট অনিন্দিতা রায়, অতিরিক্ত পুলিশ সুপার মেরিনা আক্তার, এনডিসি মোশাররফ হোসাইন, বাস, মিনিবাস, কোচ ও মাইক্রোবাস মালিক সমিতির সাবেক সভাপতি অধ্যাপক আবু আহমেদ, সাবেক সভাপতি ছাইফুল করিম সাবু, সাবেক সহ-সভাপতি মো. আছাদুল হক (সাবেক চেয়ারম্যান) শেখ জাহাঙ্গীর হোসেনসহ প্রমুখ। প্রশাসনের পক্ষ থেকে নির্বাচনী তপশীল ঘোষণা, ভোটার তালিকা প্রকাশ, যাচাই বাছাই, আপত্তি নিষ্পত্তি ও ভোট গ্রহণের দিন ধার্য্য করা হরে। গত ৫ জুন জেলা প্রশাসকের কার্যালয় হতে ০৫.৪৪.৮৭০০.০৪৫.০১.০০১.১৮/৯১ স্মারকে জেলা প্রশাসক স্বাক্ষরিত সাতক্ষীরা কেন্দ্রীয় বাসটার্মিনালে বিবাদমান সার্বিক পরিস্থিতি নিরসনকল্পে নব-গঠিত নির্বাচন কমিশনের নিকট দায়িত্বসহ সকল কাগজাদি হস্তান্তর প্রসঙ্গে মিনিবাস, কোচ ও মাইক্রোবাস মালিক সমিতি (রেজিঃ নং খুলনা ২০১৯) ছাইফুল করিম সাবু’র নিকট জেলা প্রশাসক ইফতেখার হোসেন এ পত্র পাঠান। সেকারণে বুধবার প্রশাসনের হাতে দায়িত্বভার বুঝিয়ে দেওয়া হয়েছে। সার্বিক নিরাপত্তা পরিস্থিতি বজায় রাখতে সাতক্ষীরা কেন্দ্রীয় বাসটার্মিনালে পুলিশ মোতায়েম করা হয়েছে।
সাতক্ষীরার অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট অনিন্দিতা রায় জেলা প্রশাসকের পক্ষে সকল দায়িত্ব পালন করবেন বলে এ প্রতিবেদককে নিশ্চিত করেছেন।

শ্যামনগর

যশোর

আশাশুনি


জলবায়ু পরিবর্তন