1. faysal.ce@gmail.com : dakshinermashal :
  2. abuhasan670934@gmail.com : Hasan :
  3. sakalctc.bd@gmail.com : Nityananda Sarkar : Nityananda Sarkar
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:৩৬ পূর্বাহ্ন
৬ কার্তিক, ১৪৩১
Latest Posts
📰ঘুষ, চাঁদাবাজি, প্রাইভেট ও কোচিং বাণিজ্য বন্ধ করতে হবে📰১৯ দিনে এলো ১৮ হাজার কোটি টাকার রেমিট্যান্স📰শেখ হাসিনার পদত্যাগপত্র গ্রহণ করেছি📰রাষ্ট্রপতির কোথায় থাকা দরকার, তা ছাত্রসমাজ নির্ধারণ করবে: সারজিস📰সাতক্ষীরায় ক্ষুদ্র নৃ-তাত্ত্বিক ও পিছিয়েপড়া নারীদের মধ্যে সেলাই মেশিন বিতরণ 📰ধুলিহর আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ে প্লাস্টিক বজ্যের বিনিময়ে গাছের চারা বিতরণ📰এইচপিভি টিকাদান কার্যক্রম বাস্তবায়নে জেলা তথ্য অফিসর অবহিতকরণ সভা📰সদর থানায় হামলা মামলার আসামী অস্ত্র ও গুলিসহ গ্রেপ্তার📰এইচএসসির বৈষম্যহীন রেজাল্ট দাবিতে যশোর শিক্ষাবোর্ড ঘেরাও📰সাতক্ষীরায় গৃহবধূ ও যুবককে নির্যাতন : থানায় মামলা, স্বামীসহ আটক তিন

যানজটমুক্ত ও নিরাপদ পথযাত্রার দাবিতে মানববন্ধন

প্রতিবেদকের নাম :
  • হালনাগাদের সময় : রবিবার, ৩ জুন, ২০১৮
  • ৬০২ সংবাদটি পড়া হয়েছে

শহর প্রতিনিধি: সারাদেশের সড়ক-মহাসড়কে যানজটমুক্ত নিরাপদ ও আনন্দময় পথযাত্রার দাবিতে মানববন্ধন পালিত হয়েছে। সম্মিলিত সামাজিক আন্দোলন কেন্দ্রীয় কমিটির আহবানে সংগঠনটির জেলা শাখার আয়োজনে রবিবার সকাল ১০টায় সাতক্ষীরা প্রেসক্লাবের সামনে উক্ত মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

মানববন্ধন কর্মসূচিতে সভাপতিত্ব করেন সম্মিলিত সামাজিক আন্দোলন সাতক্ষীরা জেলা কমিটির সভাপতি শরীফুল্লাহ কায়সার সুমন। বক্তব্য রাখেন, সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সভাপতি আবুল কালাম আজাদ, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক হারুণ উর রশিদ, সংগঠনের জেলা কমিটির যুগ্ম আহবায়ক অধ্যাপক আকবর হোসেন রাজু, নাট্যকর্মী হাসানুর রহমান প্রমুখ।

বক্তারা বলেন, ঈদের আগে দেশের কোটি কোটি মানুষ তাদের কর্মস্থল থেকে বাড়ি ফিরবে। কিন্তু আজ সড়কে মহাসড়কে চলছে মৃত্যুর মিছিল, চরম বিশৃংখলা। এ অবস্থা থেকে মানুষ পরিত্রাণ চায়। অবিলম্বে রাষ্ট্রীয় উদ্যোগে সড়কে-মহাসড়কে শৃংখলা ফিরিয়ে আনাতে হবে।

বক্তারা সড়কে-মহাসড়কে যে কোন ধরনের চাঁদাবাজি ও সন্ত্রাসের বিরুদ্ধে দেশবাসিকে রুখে দাঁড়ানোর জন্য আহবান জানান এবং রাষ্ট্রীয় হস্তক্ষেপ কামনা করেন।

আপনার সামাজিক মিডিয়ায় এই পোস্ট শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর :
© All rights reserved © 2024
প্রযুক্তি সহায়তায়: csoftbd