1. faysal.ce@gmail.com : dakshinermashal :
  2. abuhasan670934@gmail.com : Hasan :
  3. sakalctc.bd@gmail.com : Nityananda Sarkar : Nityananda Sarkar
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৯:২৯ অপরাহ্ন
২ কার্তিক, ১৪৩১
Latest Posts

মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তজার্তিক দিবস পালন

প্রতিবেদকের নাম :
  • হালনাগাদের সময় : মঙ্গলবার, ২৬ জুন, ২০১৮
  • ৬১৬ সংবাদটি পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধি: ‘শিশু ও যুবদের প্রতি মনোযোগ দেয়াই, তাদের নিরাপদ বেড়ে উঠার প্রথম পদক্ষেপ’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তজার্তিক দিবস পালিত হয়েছে।

দিবসটি উপলক্ষ্যে মানববন্ধন ও লিফলেট বিতরণ করা হয়েছে। জেলা প্রশাসন ও জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের যৌথ আয়োজনে দিবসটি পালিত হয়


মঙ্গলবার দুপুরে সাতক্ষীরা সদর হাসপাতালের সামনে এ উপলক্ষ্যে মানববন্ধন কর্মসূচি পালিত হয়। মানববন্ধনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাতক্ষীরার পুলিশ সুপার মো. সাজ্জাদুর রহমান।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার কাজী মঈনুদ্দিন, জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালের পরিদর্শক লাকিয়া খানম, পুলিশের বিশেষ শাখার পরিদর্শক আজম খান, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মারুফ আহমেদ, জেলা গোয়েন্দা শাখার পরিদর্শক শাহারিয়ার হোসেন প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার মো. সাজ্জাদুর রহমান বলেন, ‘মাদক একটি সামাজিক সমস্যা, একটি সামাজিক ব্যধি। তাই পরিবারের কেউ যাতে মাদকদ্রব্য ক্রয়, বিক্রয় ও ব্যবহারে জড়িয়ে না পড়ে সে ব্যাপারে আমাদের সবাইকে সর্বদা সতর্ক থাকতে হবে। সমন্বিত সামাজিক আন্দোলনের মাধ্যমে মাদকের এই ভয়াবহতা নির্মূল করা সম্ভব।’

মানববন্ধন শেষে মাদকের ভয়াবহতা সম্পর্কে জনসাধারণকে সচেতন করতে পুলিশ সুপারের নেতৃত্বে শহরের বিভিন্ন স্থানে মাদক বিরোধী লিফলেট বিতরণ করা হয়।

আপনার সামাজিক মিডিয়ায় এই পোস্ট শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর :
© All rights reserved © 2024
প্রযুক্তি সহায়তায়: csoftbd