সাতক্ষীরা আহ্ছানিয়া মিশনের ম্যানেজিং কমিটির সভা


মে ২৭ ২০১৮

শহর প্রতিনিধি: সাতক্ষীরা আহ্ছানিয়া মিশনের ম্যানেজিং কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকালে সাতক্ষীরা সার্কিট হাউজ মিলনায়তনে এ সভায় জেলা প্রশাসক মোহাম্মদ ইফতেখার হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন আলহাজ্ব কাজী মুহম্মদ অলিলউল্লাহ, আলহাজ্ব মো. ফজলুর রহমান, আলহাজ্ব গোলাম মোস্তফা, আলহাজ্ব শেখ মামুনার রশিদ, আলহাজ্ব আব্দুর রাজ্জাক, আলহাজ্ব কাজী মনিরুজ্জাম মুকুল, নলতা কেন্দ্রীয় মিশনের ডা. নজরুল ইসলাম, মো. আমজাদ হোসেন, মুফতি আক্তারুজ্জামান, নব নির্বাচিত কমিটির সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান উজ্জল, যুগ্ম সম্পাদক মনোয়েম খান চৌধুরী, পৌর কাউন্সিলর সৈয়দ মাহমুদ পাপা, সহ সম্পাদক আব্দুর রহমান, জিএম মাহাবুবর রহমান, আব্দুল আলিম, মুজিব হোসেন নান্নু, আলহাজ্ব মো. আব্দুল খালেক, অধ্যক্ষ হাফিজুল আল মাহমুদ, জুলফিকার হায়দার সাগর, হাসিবুর রহমান রনি প্রমুখ।
জেলা প্রশাসক বলেন, ‘সাতক্ষীরা আহ্ছানিয়া মিশন একটি ধর্মীয় প্রতিষ্ঠান। খানবাহাদুর আহ্ছানউল্লাহ (র.) এঁর প্রতিষ্ঠিত এ প্রতিষ্ঠানের উদ্দেশ্যকে বাস্তবায়নের লক্ষে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। প্রতিষ্ঠানের গঠনতন্ত্র মোতাবেক এখানে সব কিছু বাস্তবায়ন করা হবে।’
সভায় সকলের সিদ্ধান্ত মোতাবেক সাতক্ষীরা আহ্ছানিয়া মিশন জামে মসজিদটি ২য় তলায় যেখানে ছিল সেখানেই স্থাপন করা হবে মর্মে সিদ্ধান্ত গ্রহণ করা হয় এবং আগামী ৩ জুন নব নির্বাচিত কমিটির নিকট দায়িত্বভার হস্তান্তর করা হবে বলে জানান জেলা প্রশাসক মোহাম্মদ ইফতেখার হোসেন।

শ্যামনগর

যশোর

আশাশুনি


জলবায়ু পরিবর্তন