তালায় শ্বশুরকে কুপিয়ে হত্যার চেষ্টা করেছে জামাই


মে ৭ ২০১৮

বিশেষ প্রতিবেদক: তালায় খালু শ্বশুরকে দা দিয়ে কুপিয়ে হত্যা চেষ্টা করেছে জামাই। রবিবার সকালে উপজেলা চরগ্রামে এ ঘটনা ঘটে। আহত শ্বশুর হলেন- চরগ্রামের মৃত মাজেদ পাড়ের ছেলে মোজাপ্ফার পাড় (৬০)। আহত ব্যাংক কর্মকর্তা মোজাপ্ফারকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এলাকাবাসী সূত্রে জানা যায়, সাতক্ষীরার তালার চরগ্রামের তছিম উদ্দীন শেখ’র ছেলে গোলাম রসুল সাথে তার স্ত্রীর ঝগড়া লেগেই থাকত। এনিয়ে খালু শ্বশুর মোজাফ্ফার পাড় কয়েক দফা সালিশ মিমাংসা করে দেয়। সম্প্রতি গোলাম রসুল স্ত্রী আবারও বাপের বাড়ীতে চলে যায় । স্ত্রীকে বাড়ী ফেরাতে খালু শ্বশুরের উপর চাপ প্রয়োগ করতে থাকে গোলাম রসুল ।

এক পর্যায়ে রবিবার সকালে মোজাফ্ফার পাড় তালা বাজার থেকে বাড়ি ফেরার পথে পথিমধ্যে চরগ্রামের তেঁতুলতলা মোড় নামক স্থানে পৌছালে আগে থেকে ওৎ পেতে থাকা জামাই ধারালো দা দিয়ে কুপিয়ে হত্যার চেষ্টা করেন।
এলাকাবাসী প্রথমে তাকে উদ্ধার করে তালা হাসপাতালে ভর্তি করে। পরে অবস্থার অবনতি ঘটলে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। তালা থানার ওসি হাসান হাফিজুর রহমান জানান,ঘটনা শুনেছি তবে এবিষয়ে কেউ কোন অভিযোগ দায়ের করেনি।

শ্যামনগর

যশোর

আশাশুনি


জলবায়ু পরিবর্তন