চিকিৎসার জন্য খুলনা যেয়ে তালার এক ব্যবসায়ী রহস্যজনকভাবে নিখোজ


মে ৭ ২০১৮

বিশেষ প্রতিবেদক: চিকিৎসার জন্য খুলনা যাবার পর থেকে মো.তবিবুর রহমান শেখ (৪৭) নামে তালার এক ব্যক্তি রহস্যজনক ভাবে নিখোজ হয়েছে। তাকে খুজে পেতে পরিবারের সদস্যরা সম্ভাব্য সকল স্থানে খোজ করলেও তার খোজ মেলেনি।
এমনকি তার ব্যবহৃত মোবাইল ফোনটিও বন্ধ রয়েছে। যে কারণে পরিবারের সদস্যরা আতঙ্কিত হয়ে পড়েছে। নিখোজ তবিবুর রহমান শেখ তালা উপজেলার জেঠুয়া গ্রামের মৃত. নাছের শেখ এর ছেলে।
এ ব্যপারে নিখোজের ভাই মো.লুৎফর রহমান শেখ জানান, তার ভাই তবিবুর রহমান শারীরিকভাবে অসুস্থ্য থাকার কারণে সাতক্ষীরা সদর হাসপাতালের চিকিৎসকের পরামর্শে গত ২৯ এপ্রিল সকাল ৬টার দিকে খুলনা যায়। এরপর এদিন সকাল ১১টার দিকে তবিবুর রহমানের ব্যবহৃত ০১৭৪৭ ৪৫৫০৩২ এবং ০১৫৩৫ ৭৮৮১৩২ নং: মোবাইলে ফোন করলে দুটি নাম্বারেই রিং হয় কিন্তু ফোন রিসিভ হয়নি। এরপর দুপুর থেকে ফোন নম্বর দু’টি বন্ধ হয়ে যায় এবং এখনও বন্ধ রয়েছে। এঘটনার পর থেকে নিখোজের পরিবারের সদস্যরা সম্ভাব্য সকল স্থানে ব্যপাক খোজ খবর করলেও অদ্যবদী তবিবুর রহমানকে পাওয়া যায়নি। নিখোজ তবিবুর রহমানের পারিবারিক বা ব্যক্তিগত কোনও শত্রু নেই বলে জানাগেছে। তবে সে মাছের ব্যবসায় জড়িত ছিল এবং বহু ব্যক্তির কাছে সে টাকা পেতো। এঘটনায় নিখোজের পরিবারের পক্ষ থেকে তালা থানায় একটি জিডি (নং: ৫৫, তাং: ০২/০৫/১৮) করা হয়েছে। কোনও সহৃদয় ব্যক্তি নিখোজ তবিবুর রহমাননের সন্ধান পেলে তার ভাই লুৎফর রহমান (মোবাইল নং: ০১৭৭৮ ৩২৬৬১২) এর সাথে যোগাযোগ করার জন্য বিনিত ভাবে অনুরোধ জানানো হয়েছে।

শ্যামনগর

যশোর

আশাশুনি


জলবায়ু পরিবর্তন