তালায় কৃষকদের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ


এপ্রিল ১৭ ২০১৮

তালা প্রতিনিধি: তালায় কৃষকদের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ করা হয়েছে। উফশী আউশ ও নেরিকা আউশ উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে এ প্রকল্পের আওতায় ৮১০জন কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ করা হয়। সোমবার সকালে উপজেলা চত্বরে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে কৃষকদের মাঝে বীজ ও সার বিতরণ করেন সংসদ সদস্য এ্যাড. মুস্তফা লুৎফুল্লাহ।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ফরিদ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান জেবুন্নেছা খানম, জেলা আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক ও তালা প্রেসক্লাবের সভাপতি প্রণব ঘোষ বাবলু, সদর ইউপি চেয়ারম্যান সরদার জাকির হোসেন প্রমুখ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মো. সামছুল আলম। অন্যদিকে উপজেলার কুমিরা ইউনিয়ন পরিষদ চত্বরে ৫টি ইউনিয়নের কৃষকদের মাঝে কর্মসূচির বীজ ও সার বিতরণ করা হয়।
উল্লেখ্য, খরিব-১/২০১৮-১৯ মৌসুমে উফশী আউশ ও নেরিকা আউশ উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে প্রনোদনা কর্মসূচির আওতায় বরাদ্দকৃত উপজেলার ১২টি ইউনিয়নের মোট ৮শ দশ জন কৃষকদের মাঝে উপজেলা কৃষি অফিস এ বীজ ও সার বিতরন করে। কৃষকদের ৫ জনের প্রতি গ্রুপে বীজ ২৫কেজি, ইউরিয়া ১শ কেজি, ডিএপি ৫০ কেজি, পটাশ ৫০কেজি দেওয়া হয়।

শ্যামনগর

যশোর

আশাশুনি


জলবায়ু পরিবর্তন