খুলনায় ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা


এপ্রিল ৯ ২০১৮

বিশেষ প্রতিনিধি: খুলনায় গোলাম মওলা(৫০) নামের এক আওয়ামী লীগ নেতা ও ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্যকে কুপিয়ে হত্যা করা হয়েছে। সোমবার সকালে তেরখাদা উপজেলার আটলিয়া গ্রামের খামার বিল এলাকায় এ হত্যাকা- ঘটে। এ সময় আরো চারজন আহত হন। তেরখাদা থানা পুলিশ ঘটনাটি নিশ্চিত করেছে। নিহত গোলাম মওলা তেরখাদা সদর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য এবং ওই ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি।
স্থানীয় সূত্র জানায়, সোমবার সকালে স্থানীয় আটলিয়া গ্রামের খামার বিল এলাকায় কৃষকলীগ নেতা ঝিলু মুন্সী ও গোলাম মওলার মধ্যে বাকবিত-া হয়। পরে তাদের সমর্থকদের মধ্যে প্রায় ঘণ্টাব্যাপী ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় ঝিলু মুন্সীর লোকজন গোলাম মওলাকে কুপিয়ে মারাত্মক জখম করেন। আশঙ্কাজনক অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে তিনি মারা যান।
সংঘর্ষে আহত হন- গোলাম মওলার সমর্থক লিপি বেগম (৪৫), সোহেল শেখ (২৫), সাবিনা ইয়াসমিন (৪০) ও গোলাম মওলার ছেলে খালিদ শেখ (২৫)। আহতদের খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতাল ও তেরখাদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
গোলাম মওলার ছেলে খালিদ শেখ জানান, কৃষকলীগ নেতা ঝিলু মুন্সী ও তার বাবার মধ্যে দীর্ঘ দিন ধরে বিরোধ চলছিল। তারই জের ধরে সোমবার সকালে ঝিলু মুন্সী রামদাসহ ধারালো অস্ত্র দিয়ে তার লোকজন নিয়ে তার বাবাকে কুপিয়ে মারাত্মক জখম করেন। পরে তাকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিয়ে গেলে অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়। তেরখাদা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সালেকুজ্জামান ইউপি পরিষদ সদস্য নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

শ্যামনগর

যশোর

আশাশুনি


জলবায়ু পরিবর্তন