বর্ণিল আয়োজনে একুশে টিভি’র প্রতিষ্ঠাবার্ষিকী পালিত


এপ্রিল ১৫ ২০১৮

নিজস্ব প্রতিনিধি: বর্ণাঢ্য আয়োজনে সাতক্ষীরায় একুশে টিভি’র ১৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে র‌্যালি, কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

গত শনিবার সকালে একুশে টিভি’র প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে সাতক্ষীরা প্রেসক্লাব চত্বরে গিয়ে শেষ হয়।

পরে প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত হয় আলোচনা সভা। সভায় সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি আবু আহমেদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ ইফতেখার হোসেন।

বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, পুলিশ সুপার সাজ্জাদুর রহমান, এডিসি (সার্বিক) জাকির হোসেন, এডিসি (রাজস্ব) আব্দুল হান্নান, সাতক্ষীরা পৌর মেয়র তাজকিন আহমেদ চিশতি, সদর উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু, সাতক্ষীরা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুর বারী, সাংবাদিক রুহুল কুদ্দুস প্রমুখ।

স্বাগত বক্তব্য রাখেন একুশে টিভির সাতক্ষীরা প্রতিনিধি জিএম মনিরুল ইসলাম মিনি। বক্তারা একুশের টিভির সাফল্য কামনা করে বলেন, একুশে টিভি মুক্তিযুদ্ধের চেতনা সমৃদ্ধ জাতি গঠনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে। অসাম্প্রদায়িক চেতনায় দেশকে এগিয়ে নিতে একুশে টিভি চিরজীবন বেচে থাকুক। পরে অতিথিবৃন্দ প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন।

শ্যামনগর

যশোর

আশাশুনি


জলবায়ু পরিবর্তন