1. faysal.ce@gmail.com : dakshinermashal :
  2. abuhasan670934@gmail.com : Hasan :
  3. sakalctc.bd@gmail.com : Nityananda Sarkar : Nityananda Sarkar
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১২:২০ অপরাহ্ন
২ কার্তিক, ১৪৩১
Latest Posts
📰২০২৫ সালের সরকারি ছুটির তালিকা প্রকাশ📰সালমানের বাড়িতে গুলি, গ্রেপ্তার একজন📰সাতক্ষীরায় চেয়ারম্যানসহ আটক পাঁচ📰সাংবাদিক আবুল কাশেমের শ্বশুরের মৃত্যুতে সাতক্ষীরা জেলা সাংবাদিক ফোরামের শোক📰আলিয়া মাদ্রাসায় ছাত্র ছাত্রীর মাঝে সড়ক দুর্ঘটনা রোধে সচেতনতামূলক কর্মশালা📰সাতক্ষীরা জেলা হাফেজ কল্যাণ পরিষদের সদর এবং  পৌর শাখার সম্মেলন ও কমিটি গঠন 📰ভোমরা কাস্টমস কর্তৃপক্ষের বিরুদ্ধে দুই পাসপোর্ট যাত্রীকে তিনঘন্টা আটক রেখে ঘুষ দাবির অভিযোগ; আদালতে মামলা দায়ের📰পরিবেশ অধিদপ্তর উদ্যোগে এনজিও প্রতিনিধিদের সাথে আলোচনা সভা 📰শার্শায় বিএনপির কমিটি গঠনে নির্বাচন অনুষ্ঠিত📰পলিথিন শপিং ব্যাগ ব্যবহার বন্ধে মতবিনিময় সভা 

টংরা-ভবানীপুর সীমান্তে মাদকদ্রব্যসহ ২ মাদক ব্যবসায়ী আটক

প্রতিবেদকের নাম :
  • হালনাগাদের সময় : মঙ্গলবার, ১৩ মার্চ, ২০১৮
  • ৪৫১ সংবাদটি পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধি: সদরের টেংরা-ভবানীপুর সীমান্ত এলাকা থেকে ১২ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ। মঙ্গলবার ভোরে সদর উপজেলার বাঁশদহ ইউনিয়নের টেংরা ভবানীপুর সীমান্ত থেকে তাদের আটক করা হয়।
আটককৃত মাদক ব্যবসায়ীরা হলেন, সদর উপজেলার সাতানী গ্রামের জহির উদ্দীনের ছেলে শহিদুল ইসলাম(৪৫) ও বাঁশদহ ইউনিয়নের টেংরা ভবানীপুর গ্রামের মুকুল গাজীর ছেলে মো. আলী হোসেন(২২)।
পুলিশ জানায়, ভারত থেকে অবৈধ পথে মাদক এনে সাতক্ষীরা সীমান্তে বিক্রি করা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশের একটি টহল দল ক্রেতা সেজে সদর উপজেলার টেংরা ভবানীপুর এলাকার মাদক ব্যবসায়ী আলী হোসেন ও সাতানী এলাকার শহিদুল ইসলামের বাড়িতে অভিযান চালায়। এসময় ১২ কেজি গাঁজাসহ তাদেরকে হাতেনাতে আটক করা হয়।
জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক আলী আহম্মেদ হাশেমী বিষয়টি নিশ্চিত করে জানান, আটককৃত মাদক ব্যবসায়ীদের নামে একাধিক মামলা রয়েছে।

আপনার সামাজিক মিডিয়ায় এই পোস্ট শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর :
© All rights reserved © 2024
প্রযুক্তি সহায়তায়: csoftbd