স্বাধীনতা দিবসের আলোচনা সভায় হামলাকারীদের শাস্তির দাবীতে মানববন্ধন


মার্চ ২৯ ২০১৮

শহর প্রতিনিধি: মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের আলোচনা সভায় হামলাকারীদের শাস্তি ও বহিষ্কারেরর দাবীতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবের সামনে অনুষ্ঠিত এ মানবন্ধন কর্মসূচির আয়োজন করে জেলা যুবলীগের একটি অংশ।

মানববন্ধনে বক্তব্য রাখেন, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক জহিরুল ইসলাম নান্টু, জেলা যুবলীগ সদস্য মাহি আলম, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি কাজী আক্তার হোসেন প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, ‘জেলা যুবলীগের আহবায়ক মান্নান আটক হলেও তার বাহিনীর সদস্যরা এখনও দাপিয়ে বেড়াচ্ছে।’ অবিলম্বে তাদেরকে গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবি জানান তারা। একই সাথে সংগঠন থেকে মান্নানসহ জড়িতদের বহিস্কার দাবি করেন যুবলীগ নেতাকর্মীরা।

বক্তারা আরো বলেন, ‘মান্নান বাহিনীর সদস্যরা এখনও নানা ধরনের অপকর্মে লিপ্ত রয়েছে। তারা আবারও শহরে হাঙ্গামা সৃষ্টির চেষ্টা করছে।’

মান্নানকে বহিস্কারের দাবি জানিয়ে বক্তারা বলেন, মান্নানকে সংগঠন থেকে বহিষ্কার করা না হলে আগামীতে বৃহত্তর আন্দোলন গড়ে তোলা হবে।

উল্লেখ্য, গত ২৬ মার্চ শহরের নিউ মার্কেট সংলগ্ন শহীদ আলাউদ্দীন চত্বরে স্বাধীনতা দিবসের আলোচনা সভায় সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সৈয়দ সাদিকুর রহমান সাদিকসহ প্রায় ১০ জন আহত হন। পরে জেলা যুবলীগের আহবায়ক মান্নানকে পুলিশ মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে খুলনা থেকে গ্রেফতার করে।

শ্যামনগর

যশোর

আশাশুনি


জলবায়ু পরিবর্তন