লেখক বদরুর ওপর চড়াও সন্ত্রাসী বাহিনী!


মার্চ ২৯ ২০১৮

শহর প্রতিনিধি: তালা উপজেলা আওয়ামী লীগ সভাপতি শেখ নুরুল ইসলামের নির্দেশে তার সন্ত্রাসী বাহিনী আমার ওপর হামলা করেছিল। সেখানে উপস্থিত কয়েকজনের সহায়তায় আমি ভাগ্যজোরে রক্ষা পেয়েছি। এখন আমি নিরাপত্তাহীনতায় ভুগছি।
গত বৃহস্পতিবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে এসব অভিযোগ করেন তালার সেনপুর গ্রামের লেখক সাংবাদিক বদরু মোহাম্মদ খালেকুজ্জামান ওরফে সুহৃদ সরকার।

তিনি বলেন, আমি একাত্তরের গনহত্যার ওপর একটি গ্রন্থ ও তথ্য চিত্র রচনার কাজ করছি। এরই মধ্যে বিটিভিতে ২৮ মার্চ তার একটি খ- চিত্র প্রচারিত হয়েছে।
তিনি বলেন, আমি গত ১৩ মার্চ দুপুরে তালা উপজেলা আওয়ামী লীগ সভাপতি শেখ নুরুল ইসলামের কাছে যাই। তিনি তখন পাটকেলঘাটা নার্সিং হোমে বসেছিলেন। বদরু বলেন ‘আমি আমার লিখিত গনহত্যার একটি খসড়া বিবরণ শীট তাকে দেখতে দিলে তিনি তা টেবিলের ওপর ছুড়ে ফেলে দেন। এ প্রসঙ্গে তিনি অশালীন কথাবার্তাও বলেন। এমনকি আমাকে হুমকি দেন।

আমি কামরা থেকে বেরিয়ে আসতেই শেখ নুরুল ইসলামের নির্দেশে তার বাহিনীর সদস্যরা আমার ওপর চড়াও হয়। শেখ নুরুল ইসলাম নিজেই আমাকে ধরার নির্দেশ দেন। কিন্তু সেখানে উপস্থিত মাস্টার তোফাজ্জল হোসেন, আমার বোন সুফিয়া খাতুন ও ডা. গোলাম রসুল বাধা দেওয়ায় আমি রক্ষা পায়।
তিনি আরও বলেন, এরপর থেকে শেখ নুরুল ইসলাম ও তার বাহিনীর সদস্যরা আমাকে নানাভাবে হয়ারণী করছে। তারা যেকোনো সময় আমার ক্ষয় ক্ষতি করতে পারে। আমি নিরাপত্তাহীনতায় ভুগছি। এ ব্যাপারে তিনি সংশ্লিষ্ট কতৃপক্ষের সহযোগিতা কামনা করেছেন।

তবে বিষয়টি সম্পর্কে জানতে চাইলে তালা উপজেলা আওয়ামী লীগ সভাপতি মেখ নুরুল ইসলাম বলেন, এমন কোনো ঘটানাই ঘটেনি। এটি মিথ্যা প্রচার মাত্র’।

শ্যামনগর

যশোর

আশাশুনি


জলবায়ু পরিবর্তন