সাতক্ষীরায় জেলা যুবলীগের আহবায়ক আব্দুল মান্নান গ্রেফতার


মার্চ ২৭ ২০১৮

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরায় স্বাধীনতা দিবসের আলোচনা সভায় যুবলীগের হামলার ঘটনায় জেলা যুবলীগের আহবায়ক আব্দুল মান্নানকে গ্রেফতার করেছে পুলিশ। মোবাইল ট্র্যাকিং করে সাতক্ষীরা সদর থানা পুলিশ সোমবার গভীর রাতে খুলনা শহর থেকে তাকে গ্রেফতার করে।

এদিকে যুবলীগের হামলার ঘটনায় সোমবার রাতে আওয়ামীলীগ নেতা জয়নুল আবেদীন জোসি বাদী হয়ে সাতক্ষীরা সদর থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলায় আব্দুল মান্নানকে ১ নং আসামী করে ১৬ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরো ২৫ জনের নামে মামলা দায়ের করা হয়।

সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার কেএম আরিফুল হক জানান, মোবাইল ট্র্যাকিং করে জেলা যুবলীগের আহবায়ক আব্দুল মান্নানকে গ্রেফতার করেছে পুলিশ। খুলনার একটি বাসা থেকে পুলিশ তাকে গ্রেফতার করে। এ ঘটনায় সদর থানায় একটি মামলা দায়ের পর পুলিশ তাকে গ্রেফতার করেছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে তিনি জানান।

প্রসঙ্গত গত (২৬) মার্চ সোমবার বিকাল ৫টায় সাতক্ষীরা শহরের শহীদ আলাউদ্দিন চত্বর (নিউ মার্কেট)স্বাধীনতা দিবসের কর্মসূচিতে জেলা যুবলীগের আবহায়ক আব্দুল মান্নানের নেতৃত্বে হামলা চালানো হয়। হামলায়   জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য মুনছুর আহমেদ, জেলা যুবলীগের সদস্য মীর মহিতুল আলম, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদিকুর রহমান, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি কাজী আক্তার হোসেন, জেলা তাতী লীগের সভাপতি মীর শাহিন, যুবলীগ নেতা বাবু ও ছাত্রলীগ নেতা তৌকিরসহ আরও কয়েকজন আহত হন।

শ্যামনগর

যশোর

আশাশুনি


জলবায়ু পরিবর্তন